• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শাহরুখ আর সৌরভ- একই বৃন্তে দুটি কুসুম, দু’জনকে প্রশংসায় ভরিয়ে দিলেন মমতা

মঞ্চ আলো করে বসে আছেন সবাই। তার মধ্যে উজ্জ্বল নক্ষত্র হয়ে উঠলেন শাহরুখ আর সৌরভ। মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দুই 'ভাই'য়ের ভূয়সী প্রশংসা করে জানিয়ে দিলেন শহরুখ আর সৌরভ হল একই বৃন্তে দুটি কুসুম। ওরা বাংলাকে আরও দূর নিয়ে যাবে। সৌরভ-শাহরুখকে তাঁর প্রত্যাশার কথা প্রকাশ্য মঞ্চেই জানিয়ে দিলেন মমতা।

শাহরুখ আর সৌরভ- একই বৃন্তে দুটি কুসুম, প্রশংসায় মমতা

মমতা শাহরুখের প্রশংসায় বলেন, শাহরুখ একজন বিশ্বখ্যাত অভিনেতা। ওকে সারা পৃথিবীর মানু পছন্দ করে। কিন্তু কোনও অহঙ্কার নেই। ও বিশ্বাস করে মানবিকতায়, যেটা আমাদের খুব ভালো লাগে। আর সৌরভ প্রশংসায় মমতার উক্তি, সৌরভকে অনেক অভিনন্দন। সৌরভ বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হয়েছে। ওর প্রতি আমাদের অনেক প্রত্যাশা। বিসিসিআই প্রোসিডেন্ট হওয়ার পর এই প্রথম কোনও অনুষ্ঠানে এল ও। আমি জানি ও ভালো করবে, আরও উন্নতি করবে।

এদিন মমতার বক্তব্যের আগে শাহরুখ ও সৌরভ উভয়েই বাংলার মুখ্যমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন। শাহরুখ বলেন, আমি বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার। সে জন্য বড় গর্ব হয়। কারণ এই বাংলা, এই শহর জানে ভালোবাসতে। আর সবার উপরে রয়েছে আমাদের দিদি। তাঁর মতো ভালো আর কে আছে। সৌরভও মমতার প্রশংসায় পঞ্চমুখ হন। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী। উনি আসলে আমাদের সকলের দিদি।

English summary
Mamata Banerjee praises to Shahrukh Khan and Sourav Ganuly. She says Sourav and Shahrukh are two flowers in a petiole.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X