• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটের পরের দিনই কলকাতা পুলিশ কমিশনারের প্রশংসা করে মমতা বললেন, 'রাজনৈতিক দূষণ চলছে'

Google Oneindia Bengali News

ফের একবার উৎসবের মেজাজে কলকাতা। বড়দিনের আগেই কলকাতায় শুরু ক্রিসমাসের উৎসব। আজ সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে কলকাতা ক্রিসমাস উৎসবের সূচনা হয়ে গেল। অ্যালেন পার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর সেখানে দাঁড়িয়ে ফের একবার নাম না করে বিজেপিকে বিঁধলেন রাজ্যের প্রশাসনিক প্রধান।

পুলিশ কমিশনারের প্রশংসা করে মমতা বললেন, রাজনৈতিক দূষণ চলছে

বলেন, এখনকার দিনে অনেক টেনশন আছে। দেশজুড়ে রাজনৈতিক দূষণ চলছে। ঘাবড়ালে চলবে না, একজোট থাকতে হবে বলে বার্তা মুখ্যমন্ত্রীর। শুধু তাই নয়, শান্তি বজায় রাখতে হলে মুখে হাসি রাখতে হবে বলেও জানান তিনি।

অন্যদিকে সম্প্রীতি একতা বজায় রাখারও আবেদন জানান মুখ্যমন্ত্রী। বলেন, গোটা দেশে একতা বজায় রাখতে হবে। আর তা মজবুত রাখতে হবে। একই সঙ্গে লড়াইয়ের বার্তাও দেন মুখ্যমন্ত্রী। বলেন, আমাদের লড়াই করতে হবে। লড়াই আমরা করে নেব। পাশাপাশি কলকাতা ক্রিসমাস উৎসবের মঞ্চ থেকেই গোটা দেশের মানুষকে নতুন বছরের শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বলেন, দেশ থেকে বিশ্বকে শুভেচ্ছা জানাই। ভ্যাটিকান থেকে গোয়া, গোয়া থেকে কলকাতা সবাইকে শুভেচ্ছা। আর তা বলতে গিয়ে উপস্থিত মানুষের সামনে গোয়ার কথা তুলে ধরেন প্রশাসনিক প্রধান। তাঁর দাবি, গোয়াতে আমাদের কর্মসূচি ভালো হচ্ছে।

অন্যদিকে ওমিক্রন নিয়েও সাধারন মানুষকে সতর্ক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, আমরা কোভিডে অনেককে হারিয়েছি। তবে ডাক্তার, নার্সরা ভাল কাজ করেছেন। আর তা বলতে গিয়ে ওমিক্রন নিয়ে সাবধান থাকার বার্তা দেন মমতা।

বলেন, ওমিক্রন অনেক বেশি স্প্রেড করে। ফলে সাবধানে থাকতে হবে। অনেকে বাইরে থেকে এসেছেন। তাঁদের অবশ্যই সাবধানে থাকা প্রয়োজন। সাত থেকে আট ঘন্টা বিমানে আসলে সহজে বিমানের অন্যকে আক্রান্ত করে তুলছে। বাড়ি ফিরে সাবধানে না থাকলে পরিবারের লোককেও আক্রান্ত করে দিতে পারে। ফলে সাবধান থাকুন এবং পরিবারের সঙ্গে এই সময়ে সম্পর্ক রাখুন মনে মনে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসার পরেই প্রত্যেক বছর ক্রিসমাস উৎসব পালন হয় পার্কস্ট্রিটে। আলোর উৎসবে সেজে ওঠে গোটা পার্ক স্ট্রিট চত্বর। সাজিয়ে তোলা হয় গোটা শহর কলকাতাও। আর সেই উৎসবেরই সূচনা এদিন মুখ্যমন্ত্রীর হাত ধরে হয়ে গেল।

তবে এদিন তাৎপর্যপূর্ণ ভাবে কলকাতা পুলিশ কমিশনারের প্রসংসা করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, "আমাদের এখানে পুলিশ কমিশনার সৌমেন মিত্র উপস্থিত রয়েছেন। আমি নামটা আগে বলতে ভুলে গিয়েছিলাম। থ্যাঙ্ক ইউ সো মাচ। ওরা খুব ভাল কাজ করেছে এবং ওরাই কলকাতার সবকিছু রক্ষা করে।" রাজনৈতিকমহলের একাংশের মতে, কলকাতায় ভোট বৈতরণী সুন্দর করে পার করে দেওয়ার জন্যেই কি এমন বাহবা!

English summary
Mamata Banerjee praises kolkata police commissioner, says political pollution is going on
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X