• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের বৌকে দেখেছেন! পরিবার নিয়ে মোদীকে আক্রমণ মমতার

প্রধানমন্ত্রীকে হরিদাস, ফ্যাসিবাদী, স্বৈরাচারী বলা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে নতুন কিছু নয়। তবে বলা যেতে পারে এই প্রথমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ব্যক্তিগত পর্যায়ে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কোচবিহারের রাসমেলার মাঠ থেকে এদিন তিনি বলেন, নিজের পরিবারকে কখনও দেখেছেন। নিজের স্ত্রীকে। এরপরেই তিনি বলেন, আপনি কী করে জানবেন ঘরের মেয়েদের কথা, ঘরের বোনেদের কথা, ঘরের মায়েদের কথা, ঘরে স্বামীদের কথা।

বাংলাকে 'দিদি' মুক্ত করার ডাক মোদীর

বাংলাকে 'দিদি' মুক্ত করার ডাক মোদীর

এদিন নাগরাকাটার সভা থেকেও বিজেপি ও মোদীকে নিশানা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি বলেন ভাঁওতা দিয়ে ভোট নিয়েছেন মোদী। তবে আক্রমণ চড়া করেন কোচবিহারের রাসমেলা ময়দানে। যেখানে রবিবার সভা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দিদির থেকে বাংলাকে মুক্ত করার ডাক দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর কটাক্ষ দিদি নিশ্চিন্তে ঘুমোতে পারছেন না। নির্বাচন কমিশনের সমালোচনা থেকে বোঝা যাচ্ছে দিদির দিন শেষ হতে চলেছে। বললেন প্রধানমন্ত্রী। মোদী এদিন দাবি

করেন রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন সমর্থন করছে।

বাংলায় কেলেঙ্কারি নিয়ে কটাক্ষ মোদীর

বাংলায় কেলেঙ্কারি নিয়ে কটাক্ষ মোদীর

মা সারদাকে সারা দেশ পুজো করে। কিন্তু উনি বাংলাকে সারদা কেলেঙ্কারি দিয়েছে। রোজ নামে ফুল। কিন্তু পশ্চিমবঙ্গের রোজ মানে কাটা। নারদ মুনি যপ করতেন। কিন্তু পশ্চিমবঙ্গে নারদ কেলেঙ্কারিতে পরিণত হয়েছে। জনগণকে ভরসা দিয়ে মোদীর আশ্বাস, সব টাকার হিসেব এই চৌকিদার নিয়ে ছাড়বে।

[আরও পড়ুন: ২০১৯-এ দেশের কোন অংশে কার পাল্লা ভারী, একনজরে আন্তর্জাতিক সমীক্ষার ফল]

পাল্টা প্রধানমন্ত্রীকে পরিবার নিয়ে আক্রমণ

পাল্টা প্রধানমন্ত্রীকে পরিবার নিয়ে আক্রমণ

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন শুরু করেছিলেন হরিদাস, ফ্যাসিবাদী, স্বৈরাচারী দিয়ে। বলেছিলেন চা-ওয়ালা ভাঁওতাবাজ। একই সঙ্গে বিনাশকালে বুদ্ধিনাশ বলেও কটাক্ষ করেন।

বলেন তোমাকে এবার মানুষ তাড়াবে। পাশাপাশি সারদা-নারদা-হাওয়ালা মোদীবাবুর বাঁশিওয়ালা বলেও কটাক্ষ করেন। যাঁর কৈফিয়ত দেওয়ার কথা, তিনি না দিয়ে কৈফিয়ত চাওয়ার মোদীর সমালোচনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন তিনি যে কাজ করেছেন তার ১ শতাংশ করে দেখান। এরপরেই আক্রমণ নেমে যায় ব্যক্তিস্তরে।

তিনি বলেন, উনি কি সুশাসন দেবেন। মোদীকে দুর্যোধন আর দুঃশাসন বলে কটাক্ষ করেন। এরপর বলেন, নিজের পরিবারকে কখনও দেখেছেন। নিজের স্ত্রীকে। এরপরেই তিনি বলেন, আপনি কী করে জানবেন ঘরের মেয়েদের কথা, ঘরের বোনেদের কথা, ঘরের মায়েদের কথা, ঘরে স্বামীদের কথা। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এঁরা সংসার মানে না। পরিবার মানে না। এঁরা দেশ মানে না। তিনি বলেন, যদি বেঁচে থাকি, তাহলে মোদীবাবু ইঞ্চিতে ইঞ্চিতে হিসেব নিয়ে ছাড়ব।

[আরও পড়ুন:২০১৯-এ কি পালাবদল ঘটছে দিল্লির কুর্সিতে! আন্তর্জাতিক সমীক্ষা একনজরে সম্ভাব্য ফল]

English summary
Mamata Banerjee personal attack on Narendra Modi . She made reverseattack on Saradha Narad issue.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X