• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাঁটা দিয়ে কাঁটা তুলতে চান মমতা, শুভেন্দুকে শায়েস্তা করতে ঘুরিয়ে শিশিরকে বার্তা

কাঁটা দিয়ে কাঁটা তুলতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। তাই শুভেন্দুকে শায়েস্তা করতে শিশির অধিকারীকে কড়া নির্দেশ দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু-গড়ের নেতাদের সঙ্গে বৈঠক করে মমতা বন্দ্যোপাধ্যায় বার্তা, দলবিরোধী কাজ বরদাস্ত নয়। দলবিরোধী কাজ করলে চটজলদি ব্যবস্থা নিন।

নাম না করে মমতার বার্তা শিশির অধিকারীর মেজ ছেলেকেই

নাম না করে মমতার বার্তা শিশির অধিকারীর মেজ ছেলেকেই

একবারের জন্যও শুভেন্দু অধিকারীর নাম করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। তবু তাঁর নিশানায় ষে শুভেন্দু অধিকারীই ছিলেন তা স্পষ্ট রাজনৈতিক বিশেষজ্ঞদের কথায়। প্রথমত মমতা বলেন, কেউ কেউ তাঁর মৃত্যু কামনা করছেন মুখ্যমন্ত্রী পদ পাওয়ার জন্য। তিনি মারা গেলেই মুখ্যমন্ত্রী হতে পারবেন, নাম না করে তিনি বার্তা দেন শিশির অধিকারীর মেজ ছেলেকেই।

মমতার কড়া বার্তা নন্দীগ্রাম, নন্দকুমার ও হলদিয়া ব্লকের জন্য

মমতার কড়া বার্তা নন্দীগ্রাম, নন্দকুমার ও হলদিয়া ব্লকের জন্য

মেদিনীপুরে জনসভার আগে পূর্ব মেদিনীপুরের দলীয় নেতৃত্ব-বিধায়ক ও জনপ্রতিনিধিদের নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠক করেন কালীঘাটে। সেই বৈঠকেই যেমন একদিকে আক্ষেপের সুর শোনা যায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায়, তেমনই তিনি কড়া বার্তা দেন নন্দীগ্রাম, নন্দকুমার ও হলদিয়া ব্লকের জন্য।

শিশির অধিকারীকে কড়া নির্দেশ দিলেন মমতা

শিশির অধিকারীকে কড়া নির্দেশ দিলেন মমতা

সৌগত রায়ের মধ্যস্থতায় বৈঠকের পরদিন শুভেন্দু জানিয়ে দেন, আর একসঙ্গে চলা সম্ভব নয়। তারপর তৃণমূলও একপ্রকার হাল ছেড়েই দেয় শুভেন্দুকে নিয়ে। এরই মধ্যে পূর্ব মেদিনীপুরের নেতৃত্বের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক করেন। সেই বৈঠকে উপস্থিত ছিলেন শুভেন্দুর বাবা জেলা সভাপতি সাংসদ শিশির অধিকারীও। তাঁকেই দলবিরোধী কাজের জন্য ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এজেন্সি দিয়ে ভয় দেখাচ্ছে বিজেপি, সাহসীদের বার্তা

এজেন্সি দিয়ে ভয় দেখাচ্ছে বিজেপি, সাহসীদের বার্তা

ওই বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এজেন্সি দিয়ে ভয় দেখাচ্ছে বিজেপি। যাঁরা সাহস করে থাকতে চান, বিজেপির বিরুদ্ধে লড়াই করতে চান, তাঁরা থাকুন। আর যাঁরা লুঠেরাদের সঙ্গে যেতে চান, চলে যান। মমতা নাম না করে এই বার্তা দিলেন। তাঁর নিশানায় যে প্রধানত শুভেন্দুই ছিলেন, তা স্পষ্ট।

কলকাতাঃ শুভেন্দু পর্বের ইতি ধরে নিয়েই ভার্চুয়াল বৈঠকে দল বিরোধী কাজে ব্যবস্থার নির্দেশ মমতার

করোনার মাঝেই আস্ত স্কুল উধাও হয়ে গেল মালদহে

English summary
Mamata Banerjee orders to Sisir Adhikari to take step against rebellions in TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X