• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জলবায়ু পরিবর্তনের বৃহৎ হুমকি! করোনা মহামারীতে বসুন্ধরা দিবসের বার্তা মমতার

মানব সভ্যতার ইতিহাসের সবচেয়ে বড় হুমকি হল এই কোভিড ১৯ বা করোনা ভাইরাস মহামারী। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় করোনা ভাইরাসকে বসুন্ধরা দিবসে এভাবেই বর্ণনা করলেন। বুধবার জনগণকে সতর্ক করে জলবায়ু পরিবর্তনের বৃহত্তর হুমকির কথা জানালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গ্রহকে রক্ষার জন্য

গ্রহকে রক্ষার জন্য

বসুন্ধরা দিবসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই গ্রহকে রক্ষার জন্য জনগণকে একত্রিত হওয়ার আহ্বান জানান। তিনি বলেন, জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জগুলির বিরুদ্ধে লড়াই করতে হবে আমাদের। আমাদের সম্মিলীত হয়ে এই লড়াই জিততে হবে।

মানব ইতিহাসের অন্যতম বৃহত্তম সঙ্কট

মানব ইতিহাসের অন্যতম বৃহত্তম সঙ্কট

বর্তমানে আমাদের গ্রহে মানব ইতিহাসের অন্যতম বৃহত্তম সঙ্কট দেখা দিয়েছে। পৃথিবীতে মানব ইতিহাসের অন্যতম বৃহত্তম সঙ্কট আর কিছু নয়, তা হল করোনো ভাইরাস বিশ্ব মহামারী। আমরা এই মহামারীর মধ্যে দিয়ে যাচ্ছি। জলবায়ু পরিবর্তনের এক বড় হুমকি এই করোনা ভাইরাস।

চ্যালেঞ্জগুলির বিরুদ্ধে লড়াই করতে হবে

চ্যালেঞ্জগুলির বিরুদ্ধে লড়াই করতে হবে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে জানান, জলবায়ু পরিবর্তনের এই চ্যালেঞ্জগুলির বিরুদ্ধে লড়াই করতে হবে এবং আমাদের সুন্দর গ্রহটিকে রক্ষা করতে হবে আমাদের সবাইকে। সেজন্য সবাইকে একত্রে কাজ করতে হবে বলে তিনি বার্তা দিয়েছেন।

বিশ্বজুড়ে পৃথিবী দিবস বা আর্থ ডে

বিশ্বজুড়ে পৃথিবী দিবস বা আর্থ ডে

উল্লেখ্য, পরিবেশ সুরক্ষার জন্য সমর্থনের লাভে এবং মানুষকে সতর্ক করতে ২২ এপ্রিল বিশ্বজুড়ে বসুন্ধরা দিবস বা আর্থ ডে পালিত হয়। সেই আর্থ ডে-তেই মুখ্যমন্ত্রী রাজ্যে তথা দেশের মানুষের কাছে একতার বার্তা দিলেন। কঠিন সময়ে এক হয়ে কাজ করে করোনাকে হারানোর ডাক দিলেন।

অমিত শাহতে আশ্বস্ত ডাক্তাররা! কালো দিবসের প্রতিবাদ প্রত্যাহার করোনা যোদ্ধাদের

English summary
Mamata Banerjee gives message on Earth Day amid pandemic that Bigger threat of climate change,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X