• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিকে ভোট দিলে কী হয় দেখে আসুন ভাটপাড়ায়! ২১-এর আগে বার্তা মমতার

  • |

দিন যত ২০২১-এর দিকে এগোচ্ছে, আক্রমণের ধার বাড়াচ্ছে বিজেপি। তাতে তৃণমূল কংগ্রেসও অবশ্য ভীত নয়। ২১ জুলাইয়ের ভার্চুয়াল সভা থেকে এই বার্তা দেওয়ার চেষ্টা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি রাজ্যের মধ্যে বিশেষ করে ভাটপাড়ার নাম উল্লেখ করেন।

অর্জুন সিং বারাকপুরের সাংসদ হওয়ার পর থেকেই উত্তপ্ত ভাটপাড়া

অর্জুন সিং বারাকপুরের সাংসদ হওয়ার পর থেকেই উত্তপ্ত ভাটপাড়া

২০১৯-এর শুরুর দিকে তৃণমূলের টিকিট না পেয়ে দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন অর্জুন সিং। এরপর গঙ্গা দিয়ে অনেক জল প্রবাহিত হয়েছে। অর্জুন সিং বারাকপুরের সাংসদ নির্বাচিত হয়েছেন। ছেলেকে ভাটপাড়া বিধানসভা থেকে জয়ী করিয়েছেন। কিন্তু তার পর থেকেই উত্তপ্ত রয়েছে গোটা এলাকা। হামলা, পাল্টা হামলা চলছেই। অশান্তির জন্য তৃণমূল ও বিজেপি একে অপরকে দোষ দিচ্ছে।

 মুখ্যমন্ত্রী মুখে ভাটপাড়া

মুখ্যমন্ত্রী মুখে ভাটপাড়া

২১ জুলাইয়ের সভা থেকে মুখ্যমন্ত্রীর মুখে উঠে এসেছে ভাটপাড়ার নাম। তিনি এদিন বলেন, ভাটপাড়ায় বিজেপিকে ভোট দিলে কী হতে পারে দেখে আসুন। বনগাঁ, ব্যারাকপুর, নৈহাটিতে দেখে আসুন। এই মন্তব্যের মধ্য দিয়ে মুখ্যমন্ত্রী কি স্বীকার করে নিলেন, ভাটপাড়া আজ তার প্রশাসনের হাতে নেই, এমনটাই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ।

রাজ্যপালের মুখেও এসেছে ভাটপাড়ার নাম

রাজ্যপালের মুখেও এসেছে ভাটপাড়ার নাম

কার্যত রাজ্যে রাজ্যপাল হয়ে আসার সময় থেকেই উত্তপ্ত ভাটপাড়া। রাজ্যপাল জগদীপ ধনকরের মুখে উঠে এসেছে ভাটপাড়ার নাম। একটা সময় তিনি ভাটপাড়ায় সংঘর্ষে আহত অর্জুন সিংকে দেখতে গিয়েছে হাসপাতালে। রাজ্যে ডিজিপিকে তলব করেছেন। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন রাজ্যপাল।

ভাটপাড়া নিয়ে অর্জুন সিং-এর অভিযোগ

ভাটপাড়া নিয়ে অর্জুন সিং-এর অভিযোগ

অন্যদিকে বারাকপুরের বিজেপি সাংসদের অভিযোগ বাংলায় গণতন্ত্র নেই। দিন কয়েক আগেই তাঁর মিছিলে হামলা হয়। তৃণমূলের অনুগত অজয় ঠাকুরের মতো পুলিশ অফিসাররা পশ্চিমবঙ্গের পরিস্থিতিকে অন্য দিকে নিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করেন অর্জুন। তৃণমূল কংগ্রেসের নেতার মতো অজয় ঠাকুর দায়িত্ব নিয়ে ঘটনা ঘটাচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। অর্জুন সিং-এর অভিযোগ পুলিশ দাঁড়িয়ে থেকে তাদের মিছিলের ওপর হামলায় নেতৃত্ব দিয়েছে।

কোভিড চলছে বলে এনপিআর, এনআরসি ভুলে যাইনি, কেন্দ্রকে তোপ মমতার

বাংলায় মৃত্যুর হার মাত্র ২.৫৬ শতাংশ, করোনা নিয়ে রাজ্যবাসীকে অভয় বার্তা মমতার

English summary
Mamata Banerjee mention Bhatpara without naming Arjun Singh from her 21 July
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X