• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর সভার আগে মমতা সরকারের সংখ্যাগরিষ্ঠতা নিয়ে প্রশ্ন! বড়সড় দাবি সৌমিত্রর

  • |

আর কিছু ক্ষণের অপেক্ষা। তারপরই এদিন মহিষাদলে রয়েছে শুভেন্দু অধিকারীর অরাজনৈতিক সভা। মন্ত্রিত্ব ছাড়ার পর এই প্রথম কোনও জনসভায় ম্যান অব দ্য মোমেন্ট শুভেন্দু অধিকারী আসতে চলেছেন। এমন পরিস্থিতিতে সৌমিত্র খাঁ পারদ চড়ালেন মমতা সরকারের সংখ্যাগরিষ্ঠতার প্রশ্নে।

 বিজেপির পর পর আক্রমণ মমতা সরকারের অস্তিত্বের প্রশ্নে!

বিজেপির পর পর আক্রমণ মমতা সরকারের অস্তিত্বের প্রশ্নে!

যেদিন শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিয়েছেন সেদিন থেকে পর পর বিজেপি নেতারা দাবি করছেন সরকারে আর বেশিদিন মমতা বন্দ্যোপাধ্যায় থাকছেন না। তাঁদের দাবি অনাস্থা নিয়ে এবার তাঁরা সরব হতে শুরু করবেন , কারণ তৃণমূলের একাধিক হেভিওয়েট মন্ত্রীদের সঙ্গে বিজেপি কথাবার্তা শুরু করে দিয়েছে। এবিষয়ে সায়ন্তন বসুর পর এবার সৌমিত্র খাঁ সরব হলেন।

সুব্রত থেকে গৌতম দেবের সঙ্গে বিজেপির সঙ্গে যোগাযোগ

সুব্রত থেকে গৌতম দেবের সঙ্গে বিজেপির সঙ্গে যোগাযোগ

এদিন সৌমিত্র খাঁ দাবি করেন, খুব শিগগিরই রাজ্যপাল মমতাকে ডাকতে চলেছেন সংখ্যা গরিষ্ঠতা প্রমাণে। কারণ তৃণমূলের সুব্রত মুখোপাধ্যায়, রবীন্দ্র নাথ ঘোষ, গৌতম দেবরা বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন। একথা জলপাইগুড়ির মাটি থেকে বলেন সৌমিত্র খাঁ।

 তৃণমূলের অস্তিত্ব সংকট আসন্ন!

তৃণমূলের অস্তিত্ব সংকট আসন্ন!

এদিকে, মহিষাদলে শুভেন্দু অধিকারীর হাইভোল্টেজ সভা। তার আগে জলপাইগুড়ি থেকে সৌমিত্র বলেন আর কয়েক মাসের মধ্যে তৃণমূলের অস্তিত্ব সংকট শুরু হবে। এর আগে একই সুরে সায়ন্তন বসু বলেন, ২৪ জন তৃণমূলের বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগে রয়েছেন। এমন অবস্থায় সরকারের অস্তিত্ব সংকট আসন্ন।

 শুভেন্দুর সভা ঘিরে পারদ

শুভেন্দুর সভা ঘিরে পারদ

এদিকে, মহিষাদলে এদিন প্রথমবার বক্তব্য রাখবেন শুভেন্দু অধিকারী। মন্ত্রিত্ব ছাড়লেও তিনি খাতায় কলমে এখনও তৃণমূলের বিধায়ক। তবে এদিনের সভা অরাজনৈতিক। এমন এক অবস্থায় এদিন শুভেন্দু হোমগ্রাউন্ড মেদিনীপুর থেকে বড় বার্তা দেবেন বলে জল্পনা চরমে।

English summary
Mamata Banerjee may call governor for proving majority says BJP mp Soumitra Khan .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X