• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা ঘনিষ্ঠ আইএএসকে কম গুরুত্বপূর্ণ দফতরে বদলি করা হল! জল্পনা তুঙ্গে

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ আইএএস অফিসার অত্রি ভট্টাচার্যকে কম গুরুত্বপূর্ণ দফতরে বদলি করা হয়েছে। যা নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। প্রথমে তাঁকে স্বরাষ্ট্র দফতর থেকে পর্যটন দফতরে বদলি করা হয়েছিল। বর্তমান নির্দেশিকায় তাঁকে ক্রেতা সুরক্ষা দফতরের প্রধান সচিব করা হয়েছে। মোট নয়জন আইএএসকে বদলি করা হয়েছে। নবান্ন থেকে এই বদলিকে রুটিন বলেই জানানো হয়েছে।

নয় আইএএসকে বদলি

নয় আইএএসকে বদলি

রাজ্যের নয় আইএএস অফিসারকে বদলি করা হয়েছে। যাঁদের মধ্যে উল্লেখ যোগ্য হলেন পর্যটন দফতর থেকে ক্রেতা সুরক্ষা দফতরে পাঠানো অত্রি ভট্টাচার্যকে। পর্যটন দফতরের সচিব করা হয়েছে খাদ্য প্রক্রিয়াকরণ এবং উদ্যান বিভাগের সচিব নন্দিনী চক্রবর্তীকে। খাদ্য প্রক্রিয়াকরণ বিভাগে পাঠানো হয়েছে অর্থ দফতরের সচিব পিএস সিদ্দিকিকে। ইএসআই লেবার ডিপার্টমেন্টের ডিরেক্টর পদে পাঠানো হয়েছে পর্যটন দফতরের অতিরিক্ত সচিব তন্ময় চক্রবর্তীকে। পাশাপাশি কালিম্পং এবং মালদহের জেলাশাসক পদেও বদল আনা হয়েছে।

গুরুত্ব কমেছে অত্রি ভট্টাচার্যের, রাজনৈতিক মহলে জল্পনা

গুরুত্ব কমেছে অত্রি ভট্টাচার্যের, রাজনৈতিক মহলে জল্পনা

একসময়ে স্বরাষ্ট্র দফতরের থাকলেও, পর্যটন হয়ে ক্রেতা সুরক্ষা দফতরের প্রধান সবিচ অত্রি ভট্টাচার্য। রাজনৈতিক মহলের একাংশের মতে, সারদা মামলায় সিবিআই তাঁকে তলব করার পর থেকেই তাঁর গুরুত্ব কমতে শুরু করেছে।

সারদার ২ টি চ্যানেলের বেতন দেওয়া হয়েছিল তাঁর সময়েই

সারদার ২ টি চ্যানেলের বেতন দেওয়া হয়েছিল তাঁর সময়েই

একসময়ে কাজ্যের তথ্য ও সংস্কৃতি দফতরের সচিব ছিলেন অত্রি ভট্টাচার্য। সূত্রের খবর অনুযায়ী, সেই সময়েই সারদা কাণ্ডে সামনে আসে। সারদার দুটি চ্যানেলের কর্মীদের জন্য সরকারের তরফ থেকে বেতন দেওয়া হয়েছিল তাঁর সময়েই। সেই ব্যাপারে তাঁকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই।

'বদলি রুটিন মাফিক'

'বদলি রুটিন মাফিক'

জল্পনা যাই হোক না কেন, নবান্ন থেকে জানিয়ে দেওয়া হয়েছে, এই বদলি রুটিন মাফিক।

English summary
Mamata Banerjee loyal IAS Autri Bhattacharya transfers to Consumer Protection Dept
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X