• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় লকডাউন এখনই তোলার পক্ষে নয় সরকার! চালানো হবে না ট্রেনও, ক্যাবিনেট সচিবকে জানালেন মুখ্যসচিব

রাজ্যে লকডাউন তুলে নেওয়া হলে, কিংবা লোকাল ট্রেন চালানো হতে করোনার সংক্রমণ বেড়ে যেতে পারে। তাই এখনই লকডাউন তুলে নেওয়ার পক্ষে নয় রাজ্য সরকার। এদিন ক্যাবিনেট সচিব রাজীব গওবার সঙ্গে হওয়া ভিডিও কনফারেন্সে এমনচাই জানিয়েছেন রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা।

লকডাউন নিয়ে রাজ্যের অবস্থান

লকডাউন নিয়ে রাজ্যের অবস্থান

আরও বেশ কিছু ক্ষেত্রে ছাড় দেওয়া হলেও, লকডাউন এখনই তুলতে চায় না রাজ্য সরকার। পাশাপাশি লোকাল ট্রেন চালানোর পক্ষেও নয় তারা। কেননা রাজ্য সরকার মনে করছে, লোকাল ট্রেন চালু হলে সামাজিক দূরত্ব বজায় থাকবে না। ফলে স্বাস্থ্যবিধি লঙ্ঘিত হওয়ার জেরে সংক্রমণ আরও বেড়ে যেতে পারে।

লকডাউন নিয়ে কেন্দ্রের বৈঠক

লকডাউন নিয়ে কেন্দ্রের বৈঠক

মুম্বই, চেন্নাই, দিল্লি, নিউ দিল্লি, আহমেদাবাদ, থানে, পুনে, হায়দরাবাদ, কলকাতা, হাওড়া, ইন্দোর, জয়পুর, জোধপুর, চেঙ্গালপাট্টু, থিরুভাল্লুরের মিউনিসিপ্যাল কমিশনারদের সঙ্গে এদিন বৈঠক করেন ক্যাবিনেট সচিব রাজীব গওবা। এইসব জেলাগুলির জেলাশাসকরাও বৈঠকে হাজির ছিলেন বলে জানা গিয়েছে। এদিনের বৈঠকে হাজির ছিলেন রাজ্যগুলির মুখ্যসচিব এবং স্বাস্থ্যসচিবরাও।

 আম্ফানে ক্ষতি খতিয়ান

আম্ফানে ক্ষতি খতিয়ান

এদিন ক্যাবিনেট সচিবের সঙ্গে বৈঠকে মুখ্যসচিব রাজ্যের ক্ষতির খতিয়ান তুলে ধরেন। তিনি বলেন, আম্ফানে ক্ষতিগ্রস্ত হয়েছেন প্রায় ছয় কোটি মানুষ। মৃত্যু হয়েছে ৮৭ জনের। দশলক্ষ হেক্টর কৃষিজমি ক্ষতিগ্রস্ত হয়েছে। একলক্ষ পানের বরজ নষ্ট হয়েছে বলে কেন্দ্রকে রিপোর্ট দিয়েছেন মুখ্যসচিব।

আমফানের পর বিদ্যুৎ বিভ্রাট থেকে জল সরবরাহ বন্ধ, সব দায় মুখ্যমন্ত্রীর মন্তব্য রাহুলের

সাধন পাণ্ডে-সহ রাজ্যের ১৩ ক্যাবিনেট মন্ত্রী কি বিজেপির পথে, কংগ্রেস নেতার দাবিতে জল্পনা

English summary
Mamata Banerjee led WB Govt is not ready to lift Coronavirus Lockdown after 31 May. Govt said Cabinet Secretary that, state will not allow Train services.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X