• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুসলিম বোনেদের পাশে দাঁড়াননি! মাটির শিল্পকে মাটিতে মিশিয়ে এখন ঘুম উড়েছে, মমতাকে নিশানা মোদীর

  • |

শান্তি আর সমৃদ্ধির পথে এগোচ্ছে বাংলা। এই বিশ্বাস তিনি মহিলা ও যুবকদের মধ্যে দেখেছেন। কৃষ্ণনগরের সভা থেকে এমনটাই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী মোদী (narendra modi)। এদিনের সভা থেকে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে (mamata banerjee) নিশানা করে বলেন, দিদি মুসলিম বোনেদের (muslim sister) পাশে দাঁড়াননি। অন্যদিকে মাটির শিল্পকে মাটির সঙ্গে মিশিয়ে দিয়েছেন।

West Bengal Election : দিদি সেই সুরক্ষা বলয়কারীদের ওপর রাগ করছেন যারা বাংলার মানুষের অধিকার রক্ষা করছেন:নরেন্দ্র মোদি
হতাশায় ভুগছেন দিদি

হতাশায় ভুগছেন দিদি

প্রধানমন্ত্রী বলেন, দিদি নির্বাচন কমিশনকে গালি দিচ্ছেন, কেন্দ্রীয় বাহিনীকে গালি দিচ্ছেন,ইভিএম কেও গালি দিচ্ছেন। এমনকি দিদির নিজের লোকেরা সিডিউল কাস্ট সম্প্রদায় কেও গালি দিচ্ছেন। দিদি নিজের পোলিং এজেন্টদের গালি দিচ্ছেন। দিদি কমিশন ও বাহিনীকে নিশানা করছিলেন। সমস্যা কেন্দ্রীয় বাহিনীর নয়, সমস্যা হিংসার রাজনীতিতে, সমস্যা ছাপ্পা ভোটে। হার নিশ্চিত দেখে দিদি হতাশায় ভুগছেন। হারের ভয়ে ক্ষেপে যাচ্ছেন, আর জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকরা করছেন। যুবকদের চাকরি দিতে পারেননি, মহিলাদের নিরাপত্তা দিতে পারেননি। তাই দিদির ঘুম উড়েছে। জনতাই যে ঈশ্বরের রূপ, সেকথা দিদি বুঝতে পারছেন না।

সমস্যা হিংসার রাজনীতি

সমস্যা হিংসার রাজনীতি

প্রধানমন্ত্রী আরও বলেন, নির্বাচন কমিশন পুরো দেশে নিরপেক্ষ নির্বাচন করায়। সম্প্রতি ৪ রাজ্যে নির্বাচন সুষ্ঠু নির্বাচন কমিয়েছে নির্বাচন কমিশন। কোথাও কোনও সমস্যা হয়নি। মোদী কটাক্ষ করে বলেছেন, নির্বাচন কমিশনে কোনও সমস্যা নেই, সমস্যা হল দিদির হিংসার রাজনীতিতে।

বাংলার মানুষ একজোট

বাংলার মানুষ একজোট

এদিন প্রধানমন্ত্রী দাবি করেছেন, মমতাকে হারাতে একজোট হয়েছেন বাংলার মানুষ। তিনি বলেছেন, বাংলার এই নির্বাচন শুধু বিজেপি লড়ছে না, লড়ছে বাংলার সমগ্র জনগণ। তিনি বলেছেন, দিদি আপনি বিজেপিকে হারাতে পারেন,কিন্তু বাংলার জনগণকে হারাবেন কী করে? সাত জন্ম ধরেও আপনি বাংলার এই জনগণকে হারাতে পারবেন না আপনি। তিনি বলেছেন, শেষ হবে,শেষ হবে এবার কাটমানি,তোলাবাজি আর সিন্ডিকেটের খেলা শেষ হবে। শেষ হবে ,শেষ হবে এবার টিএমসির খেলা শেষ হবে,দিদির খেলা শেষ হবে।

মুসলিম বোনেদের পাশে থাকেননি

মুসলিম বোনেদের পাশে থাকেননি

প্রধানমন্ত্রী এদিন অভিযোগ করেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় সংখ্যালঘুদের ফুসলেছেন। কিন্তু তাদের নিরাশও করেছেন। তাই ভোট পেতে বারবার আবেদন করছেন। এই দিদি তিন তালাক প্রথা তুলে দেওয়ার বিরুদ্ধে ছিলেন। কেন্দ্রীয় আইনের বিরুদ্ধে ছিলেন। তিনি আইন পাশ হওয়ার সময়ে মুসলিম বোনেদের পাশে থাকেননি। প্রধানমন্ত্রী অভিযোগ করেন, বাংলার মা-বোনেদের সঙ্গে জঘন্য অপরাধ হয়েই চলছে, কিন্তু দিদি এই ক্ষেত্রে নীরব থেকেছেন। তার নজর শুধু ভোটব্যাঙ্কের দিকেই, মন্তব্য প্রধানমন্ত্রীর।

মাটির শিল্পকে মাটিতে মিশিয়েছেন

মাটির শিল্পকে মাটিতে মিশিয়েছেন

কৃষ্ণনগরের সমাবেশ থেকে প্রধানমন্ত্রী মোদী এদিন সেখানকার মৃৎশিল্পের কথা উল্লেখ করেন। তিনি বলেন, এখানকার মৃৎশিল্পের কোনো উন্নয়ন হয়নি। সব সময় মাটির কথা বলা দিদি সেই মৃৎ শিল্পীদের সঙ্গেই অন্যায় করেছেন। মাটির শিল্পকে মাটির সঙ্গে মিশিয়ে ছেড়েছেন।

গরিবের শত্রু তৃণমূল, বাংলা নতুন বছরে নতুন বাংলার উদয়, শিলিগুড়ি থেকে ঘাসফুল শিবিরকে নিশানা মোদীর গরিবের শত্রু তৃণমূল, বাংলা নতুন বছরে নতুন বাংলার উদয়, শিলিগুড়ি থেকে ঘাসফুল শিবিরকে নিশানা মোদীর

English summary
Mamata Banerjee is targeted by Narendra Modi as she didn't stand by muslim sisters
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X