• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সম্মান দেখান কেন্দ্রীয় বাহিনীর প্রতি, নাম না করে শীতলকুচি কাণ্ডে মমতাকে নিশানা ধনখড়ের

  • |

গণতন্ত্রে হিংসার কোনও স্থান নেই। সকলকেই ঐক্যবদ্ধভাবে হিংসার নিন্দা করতে হবে। এদিন টুইট করে কোচবিহারের (coochbihar) শীতলকুচির (sitalkuchi) ঘটনা নিয়ে এমনটাই প্রতিক্রিয়া দিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড় (jagdeep dhankhar)। পাশাপাশি তিনি নাম না করে কেন্দ্রীয় বাহিনী নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) মন্তব্যকেও নিশানা করেছেন।

কোচবিহারের ঘটনা দুঃখজনক

কোচবিহারের ঘটনা দুঃখজনক

কোচবিহারে আধাসেনার গুলিতে ৪ জনের মৃত্যুর ঘটনাকে হৃদয় বিদাকর এবং দুঃখজনক বলে বর্ণনা করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এনিয়ে করা টুইটে তিনি বলেছেন, গণতন্ত্রে হিংসার কোনও স্থান নেই। সবাইকেই ঐক্যবদ্ধভাবে হিংসার হিন্দা করা উচিত। পাশাপাশি তিনি বলেছেন, অশান্তি বন্ধ করতে সবাইকেই উদ্যোগী হতে হবে।

 আধাসেনাকে সম্মান জানানোর আবেদন

আধাসেনাকে সম্মান জানানোর আবেদন

টুইটে আধাসেনার প্রতি সম্মান জানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। শাসককে রাজধর্ম পালন করার পরামর্শ দিয়েছেন তিনি। পাশাপাশি তিনি বলেছেন, সাংবিধানিক সংস্থাগুলি এবং জনগণের দায়িত্ব পালনকারী সিএপিএফের প্রতি শ্রদ্ধা নিশ্চিত করতে হবে। তবে বিশেষজ্ঞ মহল মনে করতে শাসকের রাজধর্ম পালন করা বলতে গিয়ে রাজ্যপাল কার্যত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই নিশানা করেছেন।

কেন্দ্রীয় বাহিনীকে ঘেরাওয়ের পরামর্শ ছিল মমতার

কেন্দ্রীয় বাহিনীকে ঘেরাওয়ের পরামর্শ ছিল মমতার

একটা সময়ে নির্বাচনে কেন্দ্রীয় বাহিনীর দাবি করা মমতা বন্দ্যোপাধ্যায় এবারের ভোটে কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে একেবারেই খুশি হন। কেন্দ্রীয় বাহিনীকে অমিত শাহ পরিচালনা করছেন বলে বারবার অভিযোগ করেছেন তিনি। প্রয়োজনে কেন্দ্রীয় বাহিনীকে ঘেরাও করার কথা বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সিআরপিএফ যদি গণ্ডগোল করে তাহলে মহিলাদের দিয়ে ঘেরাও করার পরামর্শ দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কোচবিহারের এক সভা থেকেই এই মন্তব্য করেছিলেন তিনি। পাশাপাশি প্রতিরোধে হাতা-খুন্তি, হাতের কাছে যা থাকবে তা নিয়ে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কথাও বলেছিলেন। পাশাপাশি নির্বাচন কমিশনের বিরুদ্ধেও বিজেপির হয়ে পক্ষপাতিত্বের অভিযোগ তিনি করেছিলেন।

এর আগেও মুখ্যমন্ত্রীকে রাজধর্ম পালনের পরামর্শ

এর আগেও মুখ্যমন্ত্রীকে রাজধর্ম পালনের পরামর্শ

এর আগেও মুখ্যমন্ত্রীকে রাজধর্ম পালনের পরামর্শ দিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। ২০১৯-এর শেষের দিকে যখন সিএএ নিয়ে রাজ্যজুড়ে অশান্তি তৈরি হয়, সেই সময় তিনি বলেছিলেন, সরকারি টাকায় তৈরি বিজ্ঞাপনে মুখ্যমন্ত্রী নাগরিকত্ব আইন বিরোধী প্রচার করছেন। বিষয়টিকে সংবিধান বিরোধী কাজ বলেও মন্তব্য করেছিলেন তিনি।

English summary
Mamata Banerjee is targeted by Jagdeep dhankhar on coochbihar sitalkuchi incident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X