• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর স্ত্রীর সঙ্গে 'হঠাৎ দেখা'! বিমানবন্দরেই মমতা তুলে দিলেন বাংলার 'উপহার'

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনের আগে আসানসোলের কল্যাণেশ্বরী মন্দিরে পুজো দিতে এসেছিলেন তাঁর স্ত্রী যশোদা বেন। স্বামীর কাছে যশোদা বেন মর্যাদা না পেলেও, তিনি যে এখনও স্বামী হিসেবে নরেন্দ্র মোদীকে বিশেষ আসনে রেখেছেন তা বলার অপেক্ষা রাখে না। এহেন যশোদা বেনের সঙ্গে বিমানবন্দরে হঠাৎ দেখা হল মমতা বন্দ্যোপাধ্যায়ের।

মোদীর স্ত্রীর সঙ্গে সাক্ষাতে বাংলার উপহার তুলে দেওয়ার সিদ্ধান্ত মমতার! জল্পনা তুঙ্গে

প্রধানমন্ত্রীর স্ত্রী বাংলায় মন্দিরে এসে স্বামীর মঙ্গলকামনায় পুজো দিয়ে যাওয়ার পর মমতা বন্দ্যোপাধ্যায় এদিন সৌজন্য সাক্ষাৎ করেন তাঁর সঙ্গে। তাঁকে সাম্মানিক শাড়ি উপহার দেন। বুধবার তিনি দিল্লির দরবারে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন। তাঁর আগে মোদীর স্ত্রীর সঙ্গে এই সাক্ষাতে সম্মাননা জ্ঞাপন বর্তমান পরিস্থিতিতে বিশেষ তাৎপর্যপূর্ণ।

উল্লেখ্য, ১৭ সেপ্টেম্বর অর্থাৎ মঙ্গলবার নরেন্দ্র মোদীর জন্ম দিন। তার আগে সোমবার আসানসোলের মন্দিরে এসে স্বামীর মঙ্গল কামনায় পুজো দিয়ে যান যশোদা বেন। এদিন একটি অনুষ্ঠানে ঝাড়খণ্ডের ধানবাদে এসেছিলেন তিনি। সেখান থেকেই দুপুরে কল্যাণেশ্বরী মন্দিরে এসে পুজো দেন যশোদা।

[ ৫৫ লক্ষ টাকা সহ দুই পাচারকারী উদ্ধার মালদহে]

মুখ্যমন্ত্রীর সাথে দেখা প্রধানমন্ত্রীর স্ত্রীর

মন্দিরের সামনে রাজেশ প্রসাদের দোকানে ২০১ টাকার পুজোর সামগ্রী কেনেন যশোদা বেন। মন্দিরের পুরোহিত বিল্টু মুখার্জি ও শুভঙ্কর দেওঘরিয়ার কাছে প্রধানমন্ত্রী মোদী ও নিজের নামে পুজো দেন তিনি। তাঁদের হাতে 101 টাকা দক্ষিণা দেন। এরপর ধানবাদ চলে যান যশোদা বেন।

[ দিদিমণি, এমন ভুলটি আর করবেন না, পস্তাতে হবে! মমতাকে সাবধান করলেন দিলীপ]

English summary
Mamata Banerjee is in speculation to meet with Modi’s wife and felicitated. Yashoda Ben has worshiped in temple of Asansole to pray for Narendra Modi’s birthday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X