• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভগবানের ভরসায় বেঁচে আছি! রাজ্যে চিকিৎসা নিয়ে মোদীকে মিথ্যা বলেছেন মমতা, তোপ দিলীপের

করোনায় এগিয়ে বাংলা। রাজ্য সরকারের স্লোগান এগিয়ে বাংলাকে এভাবেই কটাক্ষ করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। তিনি আরও বলেন, মুখ্যমন্ত্রী বেসরকারি হাসপাতালগুলিকে ধমকাচ্ছে, চমকাচ্ছেন, কিন্তু কাজের কাজ কিছুই হচ্ছে না। বেসরকারি হাসপাতালে

মুখ্যমন্ত্রী ধমকাচ্ছেন, চমকাচ্ছেন

মুখ্যমন্ত্রী ধমকাচ্ছেন, চমকাচ্ছেন

মুখ্যমন্ত্রী ধমকাচ্ছেন, চমকাচ্ছেন, ভর্তি হতে আসা রোগীকে ফেরানো চলবে না। বেশি বিল নেওয়া চলবে না। এর কি কোনও পরিণাম হয়েছে, প্রশ্ন করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, এক চিকিৎসকের চিকিৎসায় বিল হয়েছে ২৩ লক্ষ টাকা। পরে সেটা ১৮ লক্ষ টাকায় নামে। তাঁর প্রশ্ন কতজন আছেন, ২০, ৩০ লক্ষ টাকা হাসপাতালের বিল দিতে পারবেন।

প্রধানমন্ত্রীকে মিথ্যা বলার অভিযোগ

প্রধানমন্ত্রীকে মিথ্যা বলার অভিযোগ

দিলীপ ঘোষ বলেন, এর আগে প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সে মুখ্যমন্ত্রী প্রধানমমন্ত্রীকে বলেছিলেন দুনিয়াকে বলে দিন পশ্চিমবঙ্গ সরকার ফ্রিতে চিকিৎসা করাচ্ছে। দিলীপ ঘোষের কটাক্ষ, বেডই নেই, চিকিরসা কোথা থেকে হবে।

বেঁচে আছি ভগবানের ভরসায়

বেঁচে আছি ভগবানের ভরসায়

দিলীপ ঘোষ বলেন, রাজ্যে এমন পরিস্থিতি তৈরি হয়েছে, যে ভহবানের ভরসায় বেঁচে আছেন সাধারণ মানুষ। যার টিকিট কনফার্ম হয়ে যাচ্ছে, যে চলে যাচ্ছে। আর যাঁদের হয়নি, তাঁরা অপেক্ষা করছেন।

করোনায় এগিয়ে বাংলা

করোনায় এগিয়ে বাংলা

দিলীপ ঘোষ এদিন রাজ্য সরকারের এগিয়ে বাংলা স্লোগানকে কটাক্ষ করেন। তিনি বলেন, পরিস্থিতি এমন যে করোনায় এগিয়ে বাংলা। কেন তাকে চেক করা যাচ্ছে না। কোথাও তো গণ্ডগোল আছে।

লকডাউনের দিন বারবার পরিবর্তন করা নিয়ে প্রশ্ন

লকডাউনের দিন বারবার পরিবর্তন করা নিয়ে প্রশ্ন

সরকার লকডাউনের দিন বারবার পরিবর্তন করেছে। এই ঘটনাকে কটাক্ষ করেন দিলীপ ঘএাষ। তিনি বলেন, সাধারণ মানুষ তখনই ধরে নিচ্ছেন, এর কোনও গুরুত্ব নেই। সেই জন্য লকডাউনের ফল পাওয়া যাচ্ছে না। তিনি বলেন, লকডাউনই যদি একমাত্র রাস্তা হয়, তাহলে তিথি, বার, ধর্ম কিছুই দেখার দরকার নেই। তাঁর প্রশ্ন, ইদ, মহরমকে ছেড়ে দেবেন আর রামমন্দির প্রতিষ্ঠার দিনে লকডাউন করবেন?

11-08-2020 - কোভিড ১৯ আপডেট - বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা

মুখে প্রতিদ্বন্দ্বিতা, কাজে নয়! আগে পরিস্থিতি সামলান, পরে ভাববেন অযোধ্যা, মমতাকে তোপ দিলীপের

English summary
Mamata Banerjee has telling lie to Modi about Covid treatment in the state, says Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X