• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জন্মাষ্টমী উপলক্ষে জনগণকে শুভেচ্ছা জানালেন মমতা

  • By Ananya Pratim
  • |

মমতা
কলকাতা, ১৭ অগস্ট: জন্মাষ্টমী উপলক্ষে সাধারণ মানুষকে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার এই উপলক্ষে তিনি ফেসবুকে একটি মেসেজ দেন। সিঙ্গাপুর যাওয়ার আগেই তিনি এই শুভেচ্ছা জ্ঞাপন করলেন।

অফিসিয়াল ফেসবুক পেজে তিনি লিখেছেন, "সবাইকে জন্মাষ্টমীর আন্তরিক শুভেচ্ছা। ভগবান কৃষ্ণের স্বর্গীয় আশার্বাদ ঝরে পড়ুক আপনাদের জীবনে। আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি ও সুস্থ জীবন। আসুন ঐক্যের কথা বলি, ঐক্যবদ্ধভাবে চিন্তাভাবনা করি।"

<div id="fb-root"></div> <script>(function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src = "//connect.facebook.net/en_GB/all.js#xfbml=1"; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, 'script', 'facebook-jssdk'));</script> <div class="fb-post" data-href="https://www.facebook.com/MamataBanerjeeOfficial/posts/744014118999265" data-width="466"><div class="fb-xfbml-parse-ignore"><a href="https://www.facebook.com/MamataBanerjeeOfficial/posts/744014118999265">Post</a> by <a href="https://www.facebook.com/MamataBanerjeeOfficial">Mamata Banerjee</a>.</div></div>

প্রসঙ্গত, জন্মাষ্টমী উপলক্ষে এ দিন রাজ্যের বিভিন্ন জায়গায় পূজাপাঠের আয়োজন করা হয়। ঘরে-ঘরে পালিত হয়েছে শ্রীকৃষ্ণের জন্মতিথি। রাজ্যের বাইরে বিশেষত হিন্দি বলয়ে যথারীতি ধুমধাম করে পালিত হয়েছে জন্মাষ্টমী। মহারাষ্ট্রে জন্মাষ্টমী উপলক্ষে ছিল 'দহি হান্ডি' প্রতিযোগিতা। মথুরা ও বৃন্দাবনে তিলধারণের জায়গা ছিল না। সকাল থেকেই মন্দিরে মন্দিরে পুজো দেওয়ার লাইন।

জন্মাষ্টমী উপলক্ষে রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, প্রধানমন্ত্রী মনমোহন সিং প্রমুখও দেশের মানুষকে শুভেচ্ছা জানান।

English summary
Mamata Banerjee greets people on Janmashtami
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X