• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা রুখতে তৈরি 'বাংলা আমার মা' মাস্ক, ক্যাচলাইন লিখলেন মুখ্যমন্ত্রী, ব্র্যান্ডিংয়ে মমতা সরকার

করোনা রুখতে মাস্ক আবশ্যিক। একবার নয় একাধিক বার রাজ্যবাসীর কাছে এই আবেদনই করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা লকডাউনে এখন মাস্ক না পরে বাইরে বেরোলেই পুলিস সাবধান করছে। করোনা নিউ নর্মালের সঙ্গী মাস্ক। এবার তাই রাজ্য সরকার মাস্ক তৈরির উদ্যোগ নিয়েছে। তার নাম দেওয়া হয়েছে 'বাংলা আমার মা' মাস্ক।

মাস্কের ব্র্যান্ডিংয়ে রাজ্য সরকার

মাস্কের ব্র্যান্ডিংয়ে রাজ্য সরকার

করোনা নিউ নর্মালে মানুষের অত্যাবশ্যকীয় সামগ্রির মধ্যে পড়ে মাস্ক। সেই মাস্কের ব্র্যান্ডিং শুরু করতে চলেছে রাজ্য সরকার। মাস্কের নাম দেওয়া হয়েছে 'বাংলা আমার মা'। তাতে লেখা থাকবে পশ্চিমবঙ্গ সরকার। এই মাস্ক তৈরির বরাত পেয়েছে বিশ্ববাংলা মার্কেটিং কর্পোরেশন লিমিটেড। মুখ্যমন্ত্রী নিজেই মাস্কের ক্যাচলাইন লিখেছেন।

৬ লক্ষ মাস্ক তৈরির অর্ডার

৬ লক্ষ মাস্ক তৈরির অর্ডার

ইতিমধ্যেই রাজ্য সরকারের পক্ষ থেকে ৬ লক্ষ মাস্ক তৈরির অর্ডার দেওয়া হয়েছে সংস্থাকে। রাজ্য সরকারের কর্মীরা তো পরবেনই। পুলিস প্রশাসন থেকে শুরু করে সরকারি আধিকারিক সকলকেই এই মাস্ক পরতে হবে। সাদা মাস্কে নীল রঙের বর্ডার দেওয়া। তাতে থাকবে পশ্চিমবঙ্গের ম্যাপ।

বিজেপির কটাক্ষ

বিজেপির কটাক্ষ

রাজ্য সরকারের এই মাস্ক তৈরির নেপথ্যে অন্য রাজনীতি দেখছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। তিনি পাল্টা আক্রমণ শানিয়ে বলেছেন মাস্ক নিয়েও রাজনীতি করছেন মমতা। একুশের ভোটের আগে মাস্কের আড়ালে দলের জনপ্রিয়তা গড়ে তোলার েচষ্টা চালাচ্ছেন মুখ্যমন্ত্রী।

বিজেপির মাস্ক

বিজেপির মাস্ক

বিজেপি নেতা সায়ন্তনবসু মুখ্যমন্ত্রীর মাস্ক ব্র্যান্ডিং নিয়ে প্রশ্ন তুলেছেন ঠিকই। কিন্তু বিজেপি আগেই সেই ব্র্যান্ডিং শুরু করে দিয়েছে বিজেপি। অনেকদিন আগেই পদ্মফুল আঁকা মাস্ক পরতে দেখা গিয়েছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে গেরুয়া মাস্ক এবং পদ্মফুল আঁকা মাস্ক পরার রেওয়াজ অনেক আগে থেকেই শুরু হয়ে গিয়েছে।

লকডাউন সঠিকভাবে পালন করতে হবে, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপ ঘোষের

প্রতীকী ছবি

রাজ্যে একদিনে করোনা সংক্রমণে আক্রান্ত রেকর্ড বৃদ্ধি, পরিসংখ্যানে গভীর উদ্বেগ

English summary
Mamata Banerjee government now make special mask for coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X