• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপের হুমকি তুড়িতে ওড়ালেন মমতা, রাজ্য সভাপতি সহ হাজার বিজেপি নেতা-কর্মীর নামে মামলা দায়ের

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ ১০০০ জন বিজেপি নেতা কর্মীর বিরুদ্ধে মামলা দাায়ের করা হয়েছে। বিপর্যয় মোকাবিলা আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলায় নাম রয়েছে সায়ন্তন বসু, সুকান্ত মজুমদার, জুয়েল মুর্মু সহ একাধিক বিজেপি বিধায়ক ও সাংসদের।

দিলীপের হুঙ্কার

দিলীপের হুঙ্কার

কয়েকদিন আগেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রীতিমতো হুঙ্কার দিয়ে বলেছিলেন এখন যত ইচ্ছে মেরে নিক, হিসেব সব লালখাতায় জমা হচ্ছে। পরে সুদে আসলে ফেরত দেব। বিজেপি নেতা কর্মীদের একের পর এক কেস দেওয়া নিয়ে রীতি মতো ফুঁসে উঠেছিলেন বিজেপির রাজ্য সভাপতি।

দিলীপের বিরুদ্ধে মামলা

দিলীপের বিরুদ্ধে মামলা

বিজেপির রাজ্য সভাপতির হুঙ্কার তুড়িতে উড়িয়ে তাঁর বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলায় আইনের মামলা দায়ের করেছে রায়গঞ্জ পুলিস জেলা। শুধু দিলীপ ঘোষ নন, মামলা করা হয়েছে ১০০০ জন বিজেপি নেতা কর্মীর বিরুদ্ধে। তাতে রয়েছেন সায়ন্তন বসু, সাসংদ সুকান্ত মজুমদার, বিধায়ক জুয়েন মুর্মু, বিশ্বজিৎ লাহিড়ির নামও।

বেআইনি জমায়েতের অভিযোগ

বেআইনি জমায়েতের অভিযোগ

করোনা পরিস্থিতিতে আনলক পর্ব শুরু হলেও কোনও রকম জমায়েত, মিটিং মিছিল নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। সেই নির্দেশিকা অমান্য করেই রাস্তায় বেরিয়ে মিটিং, মিছিল এবং ব়্যালি করেছেন একাধিক বিজেপি নেতা কর্মী। বিপর্যয় মোকাবিলা আইন অমান্য করাতেই তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে অভিযোগ।

লকডাউন উপেক্ষার অভিযোগ

লকডাউন উপেক্ষার অভিযোগ

গত ৫ অগাস্ট রাজ্যের একাধিক জায়গায় রামন্দির নির্মাণের সূচনার উৎসব করেছে বিজেপি কর্মী সমর্থকরা। একাধিক জায়গায় এই নিয়ে পুলিসের সঙ্গে বিবাদে জড়িয়েছে তারা। গ্রেফতারও করা হয়েছে একাধিক বিজেপি কর্মীকে।

11-08-2020 - কোভিড ১৯ আপডেট - বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা

তৃণমূল ধসে যাবে ২০২১-এর আগেই! কোনও প্রার্থীই খুঁজে পাবে না, নিশানা অর্জুনের

English summary
Mamata Banerjee government file case against Dilip Ghosh and 1000 BJP leader and workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X