• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপ ঘোষকে শেষপর্যন্ত 'মান্যতা' দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়! বৃথাই গেল ট্রোলড

অবশেষে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কথাকে মান্যতা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগে দিলীপ ঘোষ পরামর্শ দিয়েছিলেন, মাস্ক না থাকলে বাড়ির পরিষ্কার পাতলা সুতির কাপড় দিয়ে মাস্ত তৈরি করে পরুন। এবার মুখ্যমন্ত্রীও যে পরামর্শ দিলেন রাজ্যবাসীকে, তাতে মান্যতা পেল দিলীপ ঘোষের সেই কথাই।

দিলীপের কথারই পুনরাবৃত্তি মমতার

দিলীপের কথারই পুনরাবৃত্তি মমতার

দিলীপ ঘোষের সেই মন্তব্যের পর কম ট্রোলড হয়নি। এখন দিলীপের কথারই পুনরাবৃত্তি শোনা গেল মমতার মুখে। করোনার বাড়বাড়ন্ত রুখতে মাস্ক পরার কথা বলেন। বলেন, মাস্ক না পাওয়া গেলে বিকল্প হিসেবে গেঞ্জি কাপড়কে মাস্কের মতো করে ব্যবহার করতে পারেন। তবে তাও একবার ডাক্তারি পরামর্শ নিলে ভালো হয়।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলডই বৃথা

সোশ্যাল মিডিয়ায় ট্রোলডই বৃথা

মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যই প্রমাণ করল দিলীপ ঘোষ খুব একটা ভুল কথা বলেননি। অযথা তাঁকে তৃণমূলের নেতা-কর্মীরা ছোটো করেন। সোশ্যাল মিডিয়ায় তাঁকে ট্রোলড করা হয়। মমতা প্রকারান্তরে দিলীপ ঘোষের কথাকে মান্যতা দেওয়া পাশাপাশি তিনি ধর্মীয় প্রতিষ্ঠানের উদ্দেশ্যে কিছু অনুরোধ করেন।

সচেতন হন, সতর্ক থাকুন

সচেতন হন, সতর্ক থাকুন

মমতা বলেন, সবাই মিলে ঐক্যবদ্ধভাবে লড়াই চালাতে হবে। তাহলে আমরা করোনা ভাইরাসের প্রতিরোধ করতে পারব। কোনও ভেদাভেদ না রেখে কাজ করতে হবে। গুজবে কান দেবেন না। কেউই গুজব রটাবেন না। বিশ্ব এক মহামারীর সামনে। আমাদের বাংলাও তার বাইরে নয়। সবাই তাই সচেতন হন, সতর্ক থাকুন।

English summary
Mamata Banerjee gives recognition to Dilip Ghosh on his corona comment. CM also tells like Dilip Ghosh in this issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X