• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরনো মুখেই ভরসা মমতার, বিধায়কদের সঙ্গে বৈঠকে পথ বেঁধে দিলেন আগামী লড়াইয়ের

ফের পুরনো মুখের হয়ে সওয়াল মমতার। মমতা বন্দ্যোপাধ্যায় চান, দলের পুরনো মুখগুলোকে ফের সামনে সারিতে এনে তৃণমূলকে চাঙ্গা করতে। সেইসঙ্গে নতুন প্রজন্মকে তুলে আনার আহ্বানও জানান মমতা। দলীয় বিধায়কদের সঙ্গে বৈঠকের সভায় সংগঠনকে চাঙ্গা করতে এমনই নির্দেশ দেন তৃণমূল সুপ্রিমো।

পুরনো মুখেই ভরসা মমতার, বিধায়কদের সঙ্গে বৈঠকে পথ বেঁধে দিলেন আগামী লড়াইয়ের

এবার লোকসভার ভোটে কার্যত বিপর্যয় হয়েছে তৃণমূলের। ৪২-এ ৪২-এর লক্ষ্যমাত্রায় নেমে মাত্র ২২ প্রাপ্তিতে মনোবল ভেঙে চুরমার। উল্টে রাজ্যে উত্থান ঘটেছে বিজেপির। ২ থেকে বেড়ে একেবারে ১৮। তাই এবার দলের খোলনলচে বদলাতে নিজে উদ্যোগী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ভোট ফুরোতেই জনপ্রতিনিধিদের সঙ্গে একের পর এক বৈঠক করছেন। জেলা ধরে ধরে চলছে মূল্যায়ন। সেইমতো দু-বর্ধমান জেলার বিধায়কদের সঙ্গে বিধানসভায় নিজের ঘরে বৈঠক করেন মমতা। বিশেষ এই বৈঠক থেকে দলের সংগঠনকে মজবুত করতে দাওয়াই দেন মমতা।

[আরও পড়ুন:তৃণমূলকে মোক্ষম ধাক্কা, দুর্নীতির অভিযোগ তুলে পঞ্চায়েত সদস্যের যোগদান বিজেপিতে]

মমতা কড়া ভাষায় জানিয়ে দেন, অতিরিক্ত পুলিশি নির্ভরতা কমাতে হবে। পুলিশ কথা শুনছে না বলে অভিযোগ করেছিলেন দলনেত্রী। এদিনের নির্দেশে সেই কথাই ফের স্বীকৃতি পেল। তাঁর স্পষ্ট নির্দেশ, পুলিশি সাহায্য ছাড়া দল চালানো হবে। বিশেষ কোনও প্রয়োজন ছাড়া পুলিশি সাহায্য নেওয়া হবে না।

একইসঙ্গে মমতা যেমন পুরনোদের সামনের সারিতে আনার নির্দেশ দিয়েছেন, তেমনই মহিলা ও অনগ্রসর শ্রেণির মানুষদের সামনের সারিতে আনার নির্দেশ দেওয়া হয়েছে। এবার থেকে দলের প্রতিটি কর্মসূচিতে মহিলা এবং অনগ্রসর শ্রেণিকে সামনে রেখে এগোতে হবে।

[আরও পড়ুন:মমতার বাংলাই পেল সবথেকে বেশি বরাদ্দ, সীমান্ত সুরক্ষায় মোদী সরকারের উদ্যোগ]

English summary
Mamata Banerjee gives priority of old TMC in party again before Assembly election. Mamata orders to MLAs to return old faces,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X