• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমি একা মানুষ, ঠিক চলে যাবে! একুশের আগে বাংলার জনগণকে বার্তা মমতার

আমি একা মানুষ, আমার ঠিক চলে যাবে। ২০২১-এর নির্বাচনের আগে নিজেকে বাংলার মানুষের জন্য এভাবেই উৎসর্গ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ফের একবার বাংলার মানুষের জন্য নিজেকে সমর্পণ করার কথা বলে ২০২১-এর আগে নিজের সহজ-সরল জীবনযাপনের বৃত্তান্ত শোনালেন।

এক লক্ষ টাকা করে পেনশন, এক পয়সাও নিইনি

এক লক্ষ টাকা করে পেনশন, এক পয়সাও নিইনি

বিজেপিকে সাবধান করে দিয়ে তিনি বলেন, তাঁর জন্য বাংলার মানুষ রয়েছে। বাংলার মানুষই তাঁর শক্তি। কেননা তাঁর যা কিছু সব বাংলার মানুষের জন্য উৎসর্গ করা। মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নে সাংবাদিক বৈঠকে বলেন, ৬ বছর ধরে এক লক্ষ টাকা করে পেনশন পাচ্ছি। এক পয়সাও নিইনি। সমস্ত টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল ও গভর্নর রিলিফ ফান্ডে দান করে দিই।

বেতন-পেনশন নিই না, তবে চলে কী করে?

বেতন-পেনশন নিই না, তবে চলে কী করে?

মমতা বলেন, আপনারা যদি প্রশ্ন করেন, আমি বেতন নিই না, পেনশন নিই না, তবে আমার চলে কী করে? তাহলে বলব, আমি বই লিখি, গানের সিডি করি। তা থেকে যা পাই আমার ভালোই চলে যায়। আমি একা মানুষ। আমি আমাকে নিয়ে ভাবি না। আমার ভাবনা শুধু বাংলার জনগণকে নিয়ে।

একটু ছবি আঁকি, তাও ওদের সহ্য হয় না!

একটু ছবি আঁকি, তাও ওদের সহ্য হয় না!

মমতা এরপর বলেন, আমি একটু ছবি আঁকি। তাও ওদের সহ্য হয় না। নানা কুৎসা করে বেড়ায়। রাজ্যকে শুধু বদনাম করে, মানুষ এর জবাব দেবে ইঞ্চিতে ইঞ্চিতে। এক পয়সা দেওয়ার ক্ষমতা নেই, এজেন্সি লাগিয়ে শুধু বড় বড় কথা বলার ওস্তাদ এরা। কেন্দ্রীয় সংস্থা দিয়ে হয়রানি করার চেষ্টা হলেও আমরা রুখে দাঁড়াব।

কেউ বঞ্চিত নয় বাংলায়, বাংলা বঞ্চিত হচ্ছে

কেউ বঞ্চিত নয় বাংলায়, বাংলা বঞ্চিত হচ্ছে

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বাংলার জন্য অনেক কিছু করা হয়েছে। কেউ বঞ্চিত নয় বাংলায়। বাংলা কোথাও পিছিয়ে নেই। বরং বাংলা বঞ্চিত হচ্ছে দিল্লির কাছে। বাংলা তার প্রাপ্য পায়নি। এই বাংলার মাটি আমাদের কাজ-কর্মে উৎসাহ দেয়। আমরা মানুষের জন্য কাজ করি। আর ওরা শুধু প্রশ্ন তোলে। মনে রাখবেন, আমার যা কিছু সব মানুষের জন্য।

কলকাতাঃ শিক্ষকদের দিয়ে কাজের খতিয়ান তুলে ধরার চেষ্টা প্রত্যাখ্যান করবে বাংলার মানুষ! শমীক ভট্টাচার্য

যত লোক নিয়ে আসুন আমার সঙ্গে পারবেন না! ইঞ্চিতে ইঞ্চিতে জবাবের চ্যালেঞ্জ মমতার

English summary
Mamata Banerjee gives message to Bengal before 2021 Assembly Election about her lifestyle
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X