• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২৩-এর পঞ্চায়েত নির্বাচনের আগে কোমর বাঁধছে তৃণমূল, বৈঠকে দিশা দেখাবেন মমতা

Google Oneindia Bengali News

আসছে ২৩। একের পর এক নির্বাচনের অপেক্ষা বাংলায়। তৃণমূল তাই এখনও থেকে প্রস্তুতি শুরু করে দিয়েছে। রাজ্যজুড়ে ঘাসফুল ঝড়ের পরও নির্লিপ্ত থাকছেন না তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে ২০২৩-এর পঞ্চায়েত নির্বাচনের আগে কোমর বাঁধছে তৃণমূল। পার্টিকে আগামীদিনের লক্ষ্যে পথ দেখাতে জরুরি বৈঠকে বসছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

২০২৩-এ পঞ্চায়েত নির্বাচন, প্রয়োজনীয় বার্তা মমতার

২০২৩-এ পঞ্চায়েত নির্বাচন, প্রয়োজনীয় বার্তা মমতার

মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃতীয় সরকারের প্রথম বর্ষপূর্তি হয়েছে দুদিন আগে। এই এক বছরেই প্রশ্ন উঠে পড়েছে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে। এরই মধ্যে আগামী বছর অ্যাসিড টেস্টে নামছে তৃণমূল। ২০২১-এর বিধানসভা নির্বাচনের পর ২০২৩-এ পঞ্চায়েত নির্বাচন। দলকে প্রয়োজনীয় বার্তা দিয়ে তিনি বৈঠকে বসছেন দলের সমস্ত স্তরের নেতা-নেত্রীদের সঙ্গে।

দলের নেতাদের কাছে জবাব চাইবেন মমতা বন্দ্যোপাধ্যায়

দলের নেতাদের কাছে জবাব চাইবেন মমতা বন্দ্যোপাধ্যায়

৫ মে মমতা বন্দ্যোপাধ্যায় দলের নতুন অফিসে সংসদ, বিধায়ক, জেলা সভপাতি, ব্লক সভাপতি ও রাজ্যস্তরের শীর্ষনেতাদের নিয়ে বৈঠকে বসতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই বৈঠক থেকে দলের উদ্দেশে জরুরি বার্তা দেবেন তিনি। পরামর্শ দিতে পারেন জনসংযোগবৃদ্ধির। এদিন তিনি দলের নেতাদের কাছে জবাব চাইবেন বেশ কিছু বিষয়ে।

দলের নেতা-কর্মীদের উদ্দেশে চার দফা প্রস্তাব মমতার

দলের নেতা-কর্মীদের উদ্দেশে চার দফা প্রস্তাব মমতার

প্রথমত তিনি নির্দেশ দিতে পারেন প্রশাসনিক কাজে বাধা না দেওয়ার। দ্বিতীয়ত, দুর্নীতিকে তিনি কোনওভাবে প্রশ্রয় দেবেন না। দুর্নীতির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়ে নির্দেশ দেবেন তিনি। এ ব্যাপারে প্রত্যেকের কাছে তিনি জবাবদিহি চাইতে পারেন বলেও জানা গিয়েছে। তৃতীয়ত তিনি নির্দেশ দেবেন, দলের অন্দরের কথা যে বাইরে প্রকাশ না হয়। চতুর্থত দলের সিদ্ধান্ত চূড়ান্ত বলে মেনে নিতে হবে।

জনকল্যাণমুখী প্রকল্পগুলি পৌঁছে দেওয়ার বার্তা মমতার

জনকল্যাণমুখী প্রকল্পগুলি পৌঁছে দেওয়ার বার্তা মমতার

এছাড়াও তিনি আরও নির্দেশ দেবেন দলের নেতা-কর্মীদের উদ্দেশে। তিনি জানাবেন, সরকারের জনকল্যাণমুখী প্রকল্পগুলির সুবিধা যাতে সকলে লাভ করতে পারে, সেদিকে বিশেষ নজর দিতে হবে। নেতাদের সবাইকে তিনি দায়িত্ব বণ্টন করে দেহেন। তাঁদেরই দায়িত্ব নিয়ে জনকল্যাণমুখী প্রকল্পগুলি পৌঁছে দিতে হবে। শুধুমাত্র নেতা হয়ে পদ ধরে বসে থাকলে হবে না

শহরের পর গ্রামে সাফল্য আনার লক্ষ্যে সাবধানী মমতা

শহরের পর গ্রামে সাফল্য আনার লক্ষ্যে সাবধানী মমতা

মমতা এছাড়াও দলকে দেবেন জনসংযোগের বার্তা। দলকে জানাবেন, মানুষের সঙ্গে মিশতে হবে,. মানুষের অভাব অভিযোগ শুনতে হবে। পঞ্চায়েত ভোট সামনেই। তই কালবিলম্ব না করে এখন থেকেই মাঠে নেমে পড়তে হবে। পরিকল্পনা নিতে হবে গ্রামমুখী। কেননা ভোট এবার গ্রামে। শহরের পর গ্রামে সাফল্য আনার লক্ষ্যে সাবধানী মমতা। তিনি এবার সেই দিশাই দেখাবেন দলের তৃণমূল স্তর পর্যন্ত নেতা ও কর্মীদের মধ্যে। মমতার নির্দেশের অপেক্ষায় তাঁরা।

English summary
Mamata Banerjee gives message of public relation before 2023 panchayat Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X