• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিঘায় হবে ল্যান্ডিং স্টেশন! আর কোথায় কী, লক্ষ কর্মসংস্থানের বার্তা দিলেন মমতা

লক্ষ নিয়োগের বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে ভার্চুয়াল সভা থেকে মমতা তরুণ প্রজন্মে আশ্বস্ত করলেন। এই মঞ্চ থেকে তিনি যুব সমাজের প্রতি বার্তা দিলেন, কোনও চিন্তা করার দরকার নেই, এই বাংলাতেই লক্ষ লক্ষ নিয়োগ হবে। কোথায় কী হবে, কোথায় কর্মসংস্থান হবে, বিস্তারিত বার্তা উঠে এল মমতার ভাষ্যে।

বাংলায় লক্ষ লক্ষ কর্মসংস্থান হবে

বাংলায় লক্ষ লক্ষ কর্মসংস্থান হবে

করোনা পরিস্থিতিতে মানুষ এখন গৃহবন্দি। অনেকে চাকরি হারিয়েছেন। যুব সমাজের দুশ্চিন্তার কারণ হয়ে উঠেছে কর্মসংস্থান। এই পরিস্থিতিতে যুব সমাজকে আশ্বস্ত করে মমতা বলেন, বাংলায় লক্ষ লক্ষ কর্মসংস্থান হবে। সেই পরিকল্পনা করে ফেলেছে তার সরকার। তাই চাকরি নিয়ে কোনও দুশ্চিন্তা করার দরকার নেই।

দিঘায় ল্যান্ডিং স্টেশন হবে : মমতা

দিঘায় ল্যান্ডিং স্টেশন হবে : মমতা

মমতা বলেন, রাজারহাটে সিলিকন হাব হচ্ছে দেউচা-পাচামিতে খনি প্রকল্পের কাজ শুরু হতে চলেছে। দিঘায় ল্যান্ডিং স্টেশন তৈরি হবে। এখানে লগ্নি করবে রিলায়েন্স। এছাড়া বাংলাজুড়ে আরও অনেক প্রকল্পের কাজ শুরু হয়েছে। ফলে বাংলায় যুব সমাজকে আর কাজ নিয়ে চিন্তা করতে হবে না।

প্রতি বছর ২০০ পড়ুয়া সিএমও-তে

প্রতি বছর ২০০ পড়ুয়া সিএমও-তে

ছাত্রছাত্রীদের ভার্চুয়াল সমাবেশে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, প্রতি বছর ২০০ পড়ুয়াকে সিএমও-তে নেওয়া হবে। মানুষের পাশে দাঁড়াতে পড়ুয়াদের ইন্টার্নশিপও করানো হবে। ফলে বেকারত্ব নিয়ে অযথা মনভারী করার কোনও প্রয়োজন নেই। বাংলার যুব সমাজের জন্য সরকার ভাবছে। তাঁর সরকার যুব সমাজের পাশে রয়েছে।

বাংলায় বেকারত্ব কমেছে ৪০ শতাংশ

বাংলায় বেকারত্ব কমেছে ৪০ শতাংশ

এদিনের ভার্চুয়াল সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় এক পরিসংখ্যান তুলে ধরে জানান, দেশে বেকারত্ব বেড়েছে ৪২ শতাংশ। সেখানে বাংলায় বেকারত্ব কমেছে ৪০ শতাংশ। এই পরিসংখ্যানই দেখিয়ে দিয়েছে, আমরা কাজ করি। আমরা কাজ করাই। বাংলার মানুষ যে বিভিন্ন প্রকল্পের কাজে নিযুক্ত রয়েছেন, এটা তারই প্রমাণ।

‘দিঘায় কেবল ল্যান্ডিং স্টেশন প্রকল্পে লগ্নি করবে রিলায়েন্স’, কর্মসংস্থানের ঘোষণা মমতার

একুশে স্বাধীনতার লড়াই ফিরিয়ে দেবে বাংলা, রাজনৈতিক মহামারী রুখতে ছাত্রছাত্রীদের ডাক মমতার

English summary
Mamata Banerjee gives message of employment in Bengal from TMCP’s virtual Rally. Mamata says in Digha there will be a landing station and others different project also will be ran,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X