• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে যোগ দেওয়া বিধায়ককে ‘পুরস্কার’ দিলেন মমতা, বৈঠকের পরই বড় সিদ্ধান্ত

তৃণমূলের যোগ দিয়েও এতদিন তিনি কোনও বড়় পদ পাননি। তাই ক্ষোভ বাড়ছিল মনে। তবে তিনি প্রকাশ না করলেও মনের কথা বোঝেন মমতা। ভিডিও কনফারেন্সে বৈঠকের সময়ই তিনি সিদ্ধান্ত নিয়ে নিলেন। কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া বিধায়ক গৌতম দাসকে তিনি বড় পুরস্কার দিলেন ২০২১-এর আগে।

কংগ্রেস ছেড়ে আসা বিধায়ককে ‘পুরস্কার’

কংগ্রেস ছেড়ে আসা বিধায়ককে ‘পুরস্কার’

গঙ্গারামপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক গৌতম দাস তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর তাঁকে কো অর্ডিনেটর নিয়োগ করা হয়েছিল। এবার করোনার আবহে যখন ভার্চুয়াল প্রচারের পরিকল্পনা করছেন তৃণমূল সুপ্রিমো, তখনই কংগ্রেস ছেড়ে আসা বিধায়ককে কার্যকরী সভাপতির পদ দিলেন তৃণমূল সুপ্রিমো।

কার্যকরী সভাপতি হলেন বিধায়ক

কার্যকরী সভাপতি হলেন বিধায়ক

দক্ষিণ দিনাজপুর জেলায় বিধায়ক ও জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠকের সময় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় গৌতম দাসের পদোন্নতির ঘোষণা করেন। ২০২১-এর নির্বাচনের আগে গৌতম দাসকে কার্যকরী সভাপতি করেন তিনি। দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূলের সভাপতি অর্পিতা ঘোষ বর্তমানে রাজ্যসভার সাংসদ। এখন থেকে গৌতম দাস দায়িত্ব সামলাবেন।

অর্পিতা বললেন- নির্দেশ শিরোধার্য

অর্পিতা বললেন- নির্দেশ শিরোধার্য

অর্পিতা ঘোষ দায়িত্ব নেওয়ার পর দেবাশিস মজুমদার ও শুভাশিস পালকে কার্যকরী সভাপতির দায়িত্ব দিয়েছিলেন। এবার মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং বিধায়ক গৌতম দাসকে এই দায়িত্ব দেওয়ায় তিনি বিশেষ গুরুত্ব পাবেন বলে মনে করছে রাজনৈতিক মহল। অর্পিতা ঘোষ জানিয়েছেন, নেত্রীর নির্দেশ শিরোধার্য, অক্ষরে অক্ষরে পালন হবে।

নয়া দায়িত্ব পেয়ে বার্তা গৌতমের

নয়া দায়িত্ব পেয়ে বার্তা গৌতমের

জেলা তৃণমূলের কার্যকরী সভাপতির দায়িত্ব পেয়ে বিধায়ক গৌতম দাস বলেন, এখ দায়িত্ব আরও বেড়ে গেল। জেলা কমিটিতে আগে থেকেই ছিলাম, এখন কার্যকরী সভাপতির দায়িত্ব, সভাপতি যে নির্দেশ দেবেন সেই কাজ করব। নিষ্ঠার সঙ্গে মানুষের জন্য কাজ করব। এখন দেখার গৌতমবাবুর আগমনে কতটা চাঙ্গা হয় জেলা সংগঠন।

৯ কোটি ৩০ লক্ষ মানুষকে বিনা মূল্যে রেশন দিচ্ছে তৃণমূল সরকার

২০২১-এর প্রচার পরিকল্পনা তৈরি করে দিলেন মমতা! বিজেপিকে চ্যালেঞ্জ জানাতে নয়া পন্থা

English summary
Mamata Banerjee gives charge to MLA Goutam Das as acting president od South Dinajpur. She wants to build organization strongly before 2021 election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X