• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লোকসভার মতোই বিধানসভাতেও তৃণমূলের টার্গেট ২৯৪, মমতা জানালেন চোখে চোখ রেখে লড়াইয়ের কথা

বিধানসভা নির্বাচনের বাকি এখনও একবছরের বেশি সময়। তা সত্ত্বেও তৃণমূলের নেতা কর্মীদের সামনে টার্গেট ফিক্স করে দিলেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন নেতাজি ইন্দোরের সভা থেকে তিনি জানান, রাজ্যের ২৯৪ টি আসনের সবকটিতেই লড়াই করবে তৃণমূল।

লোকসভা নির্বাচনের আগে ৪২-এ ৪২ টি আসনের কথা বলেছিলেন

লোকসভা নির্বাচনের আগে ৪২-এ ৪২ টি আসনের কথা বলেছিলেন

প্রসঙ্গত লোকসভা নির্বাচনের আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের স্লোগান ছিল রাজ্যের ৪২ টি আসনের ৪২ টিই দখল করবে তৃণমূল। লোকসভার নির্বাচনী নির্ঘন্ট প্রকাশের অনেক আগে থেকেই দলীয় কর্মী সমর্থকদের তৃণমূল সুপ্রিমো বার্তা দিয়েছিলেন ৪২-এ ৪২ চাই। অর্থাৎ প্রতিটি আসন জেতার জন্যই কর্মী সমর্থকদের লক্ষ্যমাত্রা ঠিক করে দিয়েছিলেন তিনি।

বিধানসভাতেও টার্গেট ফিক্স

বিধানসভাতেও টার্গেট ফিক্স

এদিন নেতাজি ইন্ডোরের সভা থেকেই ২৯৪-এর ২৯৪ চাই, একথা না বললেও, তিনি দলের নেতা কর্মীদের বার্তা দিয়েছেন ২৯৪ টি আসনের সবকটিতেই লড়াই করবে তৃণমূল।

বাম কংগ্রেসকে কটাক্ষ মমতার

বাম কংগ্রেসকে কটাক্ষ মমতার

প্রসঙ্গত রবিবার অমিত শাহ বলেছিলেন বিজেপির লক্ষ্য ২০০ আসন। এদিন নেতাজি ইন্ডোরের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্ন বাকি আসনগুলিতে লড়াই নয় কেন, সেই আসনগুলি কি বাম ও কংগ্রেসকে ছাড়া হবে, প্রশ্ন তুলেছেন তিনি।

চোখে চোখ রেখে লড়াই

চোখে চোখ রেখে লড়াই

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন চোখে চোখ রেখে লড়াইয়ের কথা জানিয়েছেন। দলীয় নেতা কর্মীদের তিনি বলেছেন, দেখতে হবে তাকালেই যেন বিজেপি ভয়ে পালিয়ে যায়।

লোকসভা ভোটের নিরিখে তৃণমূল এগিয়ে ১৬৩ আসনে

লোকসভা ভোটের নিরিখে তৃণমূল এগিয়ে ১৬৩ আসনে

লোকসভা নির্বাচনে বিজেপি পেয়েছিল ১৮ টি আসন আর তৃণমূলের আসন ২২টি। সেই ফলাফলের নিরিখে বিধানসভা ধরলে তৃণমূল এগিয়ে রয়েছে ১৬৩ টি আসনে আর বিজেপি এগিয়ে রয়েছে ১২২ টি আসনে। তৃণমূলের থেকে বিজেপি ৪১ টি আসনে পিছিয়ে রয়েছে। লোকসভায় বিপুল শক্তি সংগ্রহ করে বিজেপি কার্যত তৃণমূলের ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে। ফলাফলে দেখা গিয়েছে রাজ্যে এমন তিনটি লোকসভা রয়েছে, যেখানকার বিধানসভাগুলির সবকটিতেই এগিয়ে রয়েছে বিজেপি। আসনগুলি হল আলিপুরদুয়ার, বাঁকুড়া, আসনসোল।

'এটা দিল্লি নয়, এটা বাংলা ', মমতা ফুঁসে উঠে 'গোলি মারো' স্লোগান নিয়ে দিলেন চরম বার্তা

English summary
Mamata Banerjee fixes TMC's target for 2021 assembly Election. She said TMC will fight all the 294 seats.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X