• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নন্দীগ্রামের ‘কুরুক্ষেত্রে’ টার্গেট ফিক্সড মমতার! শুভেন্দুর পথে কাঁটা ছড়াচ্ছেন ঘনিষ্ঠই

মহাভারতের যুদ্ধে সকলের নজর নিবদ্ধ ছিল কুরুক্ষেত্রে। আর একুশের কুরুক্ষেত্র হয়ে উঠতে চলেছে নন্দীগ্রাম। সাগর পারের নন্দীগ্রামে এবার শাসক দলের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার মুখ্যমন্ত্রী এবার শুভেন্দু-গড়ে ভোট-যুদ্ধে নামার চ্যালেঞ্জ ছুঁড়েছেন। তারপরই রাজ্য রাজনীতিতে চর্চা শুরু হয়েছে নন্দীগ্রামের টক্কর নিয়ে।

দক্ষিণ ২৪ পরগনাঃ বিজেপিকে কড়া হুঁশিয়ারি অভিষেকের

শুভেন্দুর চ্যালেঞ্জ গ্রহণ করেছেন একনিষ্ঠ সঙ্গী

শুভেন্দুর চ্যালেঞ্জ গ্রহণ করেছেন একনিষ্ঠ সঙ্গী

একদিকে মমতা, অন্যদিকে তাঁর দলের প্রাক্তন সেনাপতি শুভেন্দু। শুভেন্দু প্রার্থী হন বা না হন নন্দীগ্রামে মমতাকে লড়তে হবে শুভেন্দুর সঙ্গেই। অর্থাৎ বাঘে-বলদে লড়াই হতে চলেছে এবার। আর সেই লড়াইয়ে প্রাক্তন নেত্রীকে ৫০ হাজার ভোটে হারানোর চ্যালেঞ্জ নিয়েছেন শুভেন্দু অধিকারী। এর পাল্টা মমতা বন্দ্যোপাধ্যায় কিছু না বললেও চ্যালেঞ্জ গ্রহণ করেছেন নন্দীগ্রাম আন্দোলনের শুভেন্দুর একনিষ্ঠ সঙ্গী।

শুভেন্দুদা হারাবেন, না নিজে হারবেন?

শুভেন্দুদা হারাবেন, না নিজে হারবেন?

শুভেন্দু-ঘনিষ্ঠ নেতা আবি তাহের পাল্টা দিয়েছেন শুভেন্দুকে। তিনি জানিয়েছেন, শুভেন্দুদা হারাবেন না, নিজে হারবেন। ওই ৫০ হাজার ভোটেই হারবেন তিনি। আমরা নন্দীগ্রামের মানুষ দিদিকে কম করে ৫০ হাজার ভোটে জেতানোর সংকল্প নিয়েছেন। শুভেন্দুদার চ্যালেঞ্জ এবার মাঠে মারা যাবে।

মমতা বন্দ্যোপাধ্যায়কে জেতানোর সংকল্পে এককাট্টা

মমতা বন্দ্যোপাধ্যায়কে জেতানোর সংকল্পে এককাট্টা

আবু তাহের আগেই অভিযোগ করেছিলেন, শুভেন্দুদা এত বদলে যাবে এই কম সময়ে ভাবেনি নন্দীগ্রাম। জার্সি বদল করেই শুভেন্দুদা যে অবস্থান নিয়েছে, তাতে নন্দীগ্রামের মানুষ জবাব দেওয়ার জন্য তৈরি আছে। নন্দীগ্রামের নেতা আবু তাহের মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে তাঁকে অভয় দিয়েছেন। জেতার সংকল্পে তাঁরা এককাট্টা।

সর্বসময়ের সঙ্গীই পাল্টা চ্যালেঞ্জ ছুড়লেন শুভেন্দুকে

সর্বসময়ের সঙ্গীই পাল্টা চ্যালেঞ্জ ছুড়লেন শুভেন্দুকে

সম্প্রতি আবু তাহের দেখা করেছিলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে। তিনি শুভেন্দুর চ্যালেঞ্জ উড়িয়ে সাফ জানিয়ে দেন, মমতা বন্দ্যোপাধ্যায় অন্তত ৫০ হাজার ভোটে জিতবেন নন্দীগ্রামে। আব তাহের যিনি শুভেন্দুর সর্বসময়ের সঙ্গী ছিলেন, তাঁর দাবিই কার্যত পাল্টা চ্যালেঞ্জের মুখে ফেলে দিল তাঁর প্রাক্তন নেতাকে।

শুভেন্দুকে জবাব দিতে তৈরি আছে নন্দীগ্রাম

শুভেন্দুকে জবাব দিতে তৈরি আছে নন্দীগ্রাম

ফিরহাদের পর মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করেন আবু তাহের। শুভেন্দু অধিকারীর জায়গায় মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী হয়েছেন। আবু তাহের তাঁকে আশ্বস্ত করে যান, কোনও চিন্তার অবকাশ নেই। নন্দীগ্রামে তাঁদের বিজয় কেতনই উড়বে। শুভেন্দু অধিকারীকে এবার জবাব দিতে তৈরি আছে নন্দীগ্রাম।

English summary
Mamata Banerjee fixes target in Nandigram to win against Suvendu Adhikari in 2021 Assembly Election. Suvendu close aid leader Abu Taher throws challenge to Suvendu Adhikari.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X