• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার মৃত্যু কামনা করা হচ্ছে মুখ্যমন্ত্রী পদের জন্য! নাম না করে কার উদ্দেশ্যে বার্তা

শুভেন্দু-গড়ের নেতাদের সঙ্গে বৈঠক করে মমতা বন্দ্যোপাধ্যায় সাফ জানালেন, দলবিরোধী কাজ বরদাস্ত নয়। দলবিরোধী কাজ করলে চটজলদি ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন তৃণমূল সুপ্রিমো। সেই সঙ্গে তিনি আক্ষেপ করেন, কেউ কেউ তাঁর মৃত্যু কামনা করছেন মুখ্যমন্ত্রী পদ পাওয়ার জন্য। নাম না করেই তিনি এই বার্তা দেন।

শুভেন্দুর নাম না করেই বিশেষ বার্তা মমতার

শুভেন্দুর নাম না করেই বিশেষ বার্তা মমতার

আগামী ৭ ডিসেম্বর তাঁর মেদিনীপুরে জনসভা। তাঁর আগে পূর্ব মেদিনীপুরের দলীয় নেতৃত্ব-বিধায়ক ও জনপ্রতিনিধিদের নিয়ে তিনি বৈঠক করেন কালীঘাটে। সেই বৈঠকেই আক্ষেপের সুর শোনা যায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায়। তিনি শুভেন্দুর নাম না করেই বিশেষ বার্তা দেন দলের উদ্দেশ্যে।

শুভেন্দু হোয়াটসঅ্যাপে বোমা ফাটানের পর

শুভেন্দু হোয়াটসঅ্যাপে বোমা ফাটানের পর

শুভেন্দুকে দলে সক্রিয় করতে এর আগে অনেক চেষ্টা করেছেন। সৌগত রায় ও সুদীপ বন্দ্যোপাধ্যায়কে তিনি দায়িত্ব দিয়েছিলেন। সৌগত মধ্যস্থতা করে অভিষেক-পিকের সঙ্গে মুখোমুখি বসিয়েছিলেন শুভেন্দুকে। এরপর বৈঠক ইতিবাচক হয়েছে বার্তা দেওয়ার পর যখন মনে হচ্ছিল সব মিটমাট হয়ে গিয়েছে, তখনই শুভেন্দু হোয়াটসঅ্যাপে বোমা ফাটান।

শুভেন্দু বাবা শিশির অধিকারীকে নির্দেশ মমতার

শুভেন্দু বাবা শিশির অধিকারীকে নির্দেশ মমতার

শুভেন্দু জানিয়ে দেন, আর একসঙ্গে চলা সম্ভব নয়। তারপর তৃণমূলও একপ্রকার হাল ছেড়ে দিয়েছে। এরই মধ্যে পূর্ব মেদিনীপুরের নেতৃত্বকে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক বিশেষ তাৎপর্যপূর্ণ। সেই বৈঠকে উপস্থিত ছিলেন শুভেন্দুর বাবা জেলা সভাপতি সাংসদ শিশির অধিকারীও। তাঁকেই দলবিরোধী কাজের জন্য ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

লুঠেরাদের সঙ্গে যেতে চান! চলে যান, বার্তা মমতার

লুঠেরাদের সঙ্গে যেতে চান! চলে যান, বার্তা মমতার

শুভেন্দু অধিকারীর নাম না করলেও মমতার এই নির্দেশ বিশেষ তাৎপর্যপূর্ণ। মমতা বলেন, বিজেপি এজেন্সি দিয়ে ভয় দেখাচ্ছে। যাঁরা সাহস করে থাকতে চান, বিজেপির বিরুদ্ধে লড়াই করতে চান, তাঁরা থাকুন। আর যাঁরা লুঠেরাদের সঙ্গে যেতে চান, চলে যান। মমতা নাম না করে এই বার্তা শুভেন্দুকেই দিয়েছেন বলে রাজনৈতির মহলের অভিমত।

দলে কেউ কেউ আমার মৃত্যু কামনা করছেন : মমতা

দলে কেউ কেউ আমার মৃত্যু কামনা করছেন : মমতা

মমতা আরও বলেন, দলে কেউ কেউ আমার মৃত্যু কামনা করছেন মুখ্যমন্ত্রী পদ পাওয়ার জন্য। এই কথা বলে মমতা আবেগতাড়িত হয়ে পড়েন। তারপর বলেন, আমার দলে চারটি জেনারেশন তৈরি হয়ে গিয়েছে। কেউ ভাববেন আমি চলে গেলে আর মুখ্যমন্ত্রী হওয়ার কেউ থাকবে না। আমি না থাকলেও তৃণমূল কংগ্রেস থাকবে। তৃণমূল কংগ্রেসের সরকার থাকবে।

কলকাতাঃ বিধাননগরের ভোটে কার সংগঠন করবে বাজিমাত সুজিত না সব্যসাচী

দল বিরোধী কাজ হলে ব্যবস্থা নিন! নাম না করে শুভেন্দু অধিকারীকে নিয়ে আর কী কী বললেন মমতা

English summary
Mamata Banerjee feels sorrow that many want death of mine for Chief Minister’s post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X