• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা রোগীদের এক হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা মমতার! স্রেফ সিলমোহরের অপেক্ষা

করোনা মোকাবিলায় রাজ্য এক নতুন পদক্ষেপ নিতে চলেছে। মমতা বন্দ্যোপাধ্যায় করোনার চিকিৎসায় এক হাসপাতালের পরিকল্পনা করছেন। পরিকল্পনা তিনি সেরে ফেলেছেন। এখন স্রেফ সময়ের অপেক্ষা। ঠিক হয়েছে, কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালকে করোনা চিকিৎসা কেন্দ্র হিসেবে গড়ে তোলার।

করোনা রোগীদের এক হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা মমতার! স্রেফ সিলমোহরের অপেক্ষা

এখন পর্যন্ত, কলকাতা মোডিকেল কলেজ হাসপাতালের সুপার স্পেশালিটি ভবনকে করোনা ওয়ার্ড করা হয়েছে। এই ওয়ার্ডে ৩০০ শয্যা রয়েছে। এর পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় চেষ্টা করছেন পুরো হাসপাতালটিকেই করোনা চিকিৎসায় কাজে লাগাতে। অর্থাৎ করোনা ভাইরাসের মোকাবিলায় চিকিৎসা এই এক হাসপাতালেই রাখতে চাইছেন তিনি।

উল্টোভাবে বলা যায়, অন্য রোগের চিকিৎসা থেকে করোনা চিকিৎসা আলাদা হাসপাতালে করাতে চাইছেন তিনি। ফলে অন্য রোগীদের তিনি অন্যান্য হাসপাতালে বদলি করাতে চাইছেন। সরকার সূ্ত্রে খবর, এই পরিকল্পনা শুধু ভাবনাতেই সীমাবদ্ধ নেই, তিনি ইতিমধ্যেই এই পরিকল্পনা বাস্তবায়িত করতে চাইছেন।

নবান্নে সর্বদল বৈঠকে রাজনীতি দূরে রেখে একসাথে কাজ করার বার্তা মান্নান, সুজন, জয়প্রকাশের

বর্তমানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বেলেঘাটা আইডি-সহ শহরের বেশ কিছু হাসপাতালে কম কম করে বেড করোনা আক্রান্তদের জন্য বরাদ্দ করেছিলেন। কিন্তু এভাবে ছড়িয়ে-ছিটিয়ে চিকিৎসা করা সমস্যা হতে পারে বলে আশঙ্কা করেই, সবাইকে এক ছাতার তলায় আনার পরিকল্পনা তাঁর।

English summary
Mamata banerjee does plan to manage treatment in one Hospital for CoronaVirus. This initiative is already taken by State government with Medical College Hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X