• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা পরিস্থিতির মধ্যে সুখবর দিল মমতার সরকার, দুটি করোনা হাসপাতাল বারাকপুরে

  • By Aveek
  • |

করোনা পরিস্থিতির মধ্যে সুখবর শোনাচ্ছে রাজ্যের স্বাস্থ্য দফতর। খুব শীঘ্রই আরও দুটি করোনা হাসপাতাল চালু হতে চলেছে ব্যারাকপুরে। দুটি হাসপাতাল মিলিয়ে মোট ৩৫০ বেড সংখ্যা থাকবে। ব্যবস্থাপনা যে ভাবে এগোচ্ছে তাতে আগামী এক সপ্তাহের মধ্যে দুটি কোভিড হাসপাতাল চালু করা হবে বলে রাজ্য সরকারের স্বাস্থ্য দফতরের সূত্রে জানা গিয়েছে।

করোনা পরিস্থিতির মধ্যে সুখবর, দুটি করোনা হাসপাতাল বারাকপুরে

ব্যারাকপুর টেকনো গ্লোবাল আইসোলেশন সেন্টারকে ২৪৮ বেডের কোভিড হাসপাতাল গড়ে তুলছে রাজ্য সরকার। এছাড়াও ব্যারাকপুর শিল্পাঞ্চলে ১০০ বেডের আরও একটি কোভিড হাসপাতাল এক সপ্তাহের মধ্যে চালু করা হবে বলে স্বাস্থ্য দফতর সূত্রে খবর।

স্বাস্থ্য দফতর সূত্রে আরও খবর, ব্যারাকপুর শিল্পাঞ্চলে করোনা আক্রান্ত রোগীদের সংখ্যা ক্রমশ বাড়ছে। তাই তাদের চিকিৎসার জন্য রাজ্য সরকারের স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে ব্যারাকপুর শিল্পাঞ্চলে খুব শীঘ্রই আরও ২টি কোভিড হাসপাতাল গড়ে তোলা হবে।

এরফলে ব্যারাকপুর শিল্পাঞ্চলে আক্রান্ত রোগীদের শহরের বাইরে অন্য কোথাও চিকিৎসার জন্য নিয়ে যেতে হবে না। ব্যারাকপুর টেকনো গ্লোবাল হাসপাতালটি বর্তমানে ১৩৪ বেডের আইসোলেশন সেন্টার হিসেবে কাজ করছে, এই হাসপাতালটিতে আরও ১১৪টি বেড সংখ্যা বাড়িয়ে মোট ২৪৮ বেডের কোভিড হাসপাতাল তৈরি করা হবে বলে রাজ্য স্বাস্থ্য দফতর সিদ্ধান্ত নিয়েছে।

English summary
Mamata Banerjee decides to build hospital, two Corona hospitals in Barakpur, Two hospital in this situation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X