• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর পাপমোচন করার ক্ষমতা নেই, শাপমোচন করতে চাইছেন! গর্জে উঠলেন মমতা

পাপমোচন করার ক্ষমতা নেই, শাপমোচন করতে এসেছে নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন এনডিএ সরকার। দেশ চলছে হিটলারি কায়দায়। এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সোমবার নবান্ন থেকে গর্জে উঠলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এই মর্মে সমস্ত রাজনৈতিক দলকতে এগিয়ে আসতে বলেন। বলেন, মোদী সরকারের বিরুদ্ধে একযোগে আওয়াজ তুলতে।

মোদীর পাপমোচন করার ক্ষমতা নেই, শাপমোচন করতে চাইছেন : মমতা

মমতা এদিন কেন্দ্রের বিজেপি সরকারকে নিশানা করে বলেন, ভাত দেওয়ার ক্ষমতা নেই কিল মারার গোঁসাই। এই সরকারের সিদ্ধান্তে খাদ্যে দুনর্ভিক্ষ আসতে চলেছে। করোনা মহামারী আটকাতে পারেনি কেন্দ্রের সরকার। এবার কৃষি বিল এনে মানুষকে ভাতে মারতে চাইছে কেন্দ্রের মোদী সরকার।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, গণতন্ত্রকে ধ্বংস করা হচ্ছে। তাই এর বিরুদ্ধে আন্দোলন চলবে। এই আন্দোলনে সমস্ত বিরোধী দলকে যোগ দেওয়ার আহ্বান করেন তৃণমূল সুপ্রিমো। তিনি বলেন, কৃষকদের স্বার্থ রক্ষার জন্য এই লড়াই চলবে। আট সাংসদের সাসপেনশন উঠুক বা না উঠুক আন্দোলন থেমে থাকবে না।

মমতা অভিযোগ করেন, কেন্দ্রের মোদী সরকার কোনও কাজ করতে জানে না। সাংসদরা প্রতিবাদ জানিয়ে ঠিক কাজই করেছে। রবিবারটা ব্ল্যাক সানডে হয়েই থাকবে। উল্লেখ্য, রাজ্যসভায় কৃষি বিলের প্রতিবাদে তুলকালাম-কাণ্ড ঘটে। সেই ঘটনায় তৃণমূলের ডেরেক ওব্রায়েন, দোলা সেন-সহ ৮ জনকে সাসপেন্ড করেন ভাইশ চেয়ারম্যান।

English summary
Mamata Banerjee criticizes Narendra Modi on farm bill issue in Rajya Sabha.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X