• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দুর্যোধন আর দুঃশাসন' মিলে সুশাসন আনার ভাঁওতা দিচ্ছে, মোদী-শাহকে তোপ মমতার

এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দুর্যোধন আর রাবণের সঙ্গে তুলনা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার কোচবিহারের রাসলীলা ময়দানে দলীয় প্রার্থীর সমর্থনে নির্বাচনী জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় মোদীর সুশাসনের বার্তাকে মিথ্যাচার বলে ব্যাখ্যা করেন। দেশে দুর্যোধন আর দুঃশাসনের রাজত্ব চলছে বলে বর্ণনা করেন মমতা।

দুর্যোধন আর দুঃশাসন মিলে সুশাসন আনার ভাঁওতা দিচ্ছে, মোদীকে তোপ মমতার

তিনি বলেন, দেশে কোনদিনই সুশাসন আনতে পারবেন না মোদীবাবু-রা। মোদীবাবুরা দুঃশাসন আনতে পারেন। কারণ এক দুর্যোধন আর আর এক দুঃশাসন মিলে তো দেশ চালাচ্ছে। তাঁরাঁ কখনও সুশাসন দিতে পারেন না। দেশকে ওই দুর্যোধন আর দুঃশাসনের নাগাল থেকে মুক্ত করতে হবে। আর তা করেই ছাড়ব।

[আরও পড়ুন:মোদীকে পরিবার-খোঁচা, ভোট শেষে ইঞ্চিতে ইঞ্চিতে কড়ায়-গণ্ডায় হিসাব চান মমতা]

এরপরই মমতা বলেন, রাবণের বিশাল চেহারা ছিল, বুকের ছাতি ছিল বড়। তাঁকেও হার মানতে হয়েছিল। এবার মোদীবাবুকেও হার মানতে হবে। তাঁকে হারিয়ে দেশকে রক্ষা করতে হবে আমাদেরই। তাহলেই আসবে সুশাসন। আর বাঁচবে দেশ। মমতার কথায়, মোদীকে বধিবে যে, গোকুলে বাড়িছে সে।

[আরও পড়ুন: নিজের বৌকে দেখেছেন! পরিবার নিয়ে মোদীকে আক্রমণ মমতার]

এদিন কোচবিহারের নির্বাচনী জনসভায় মমতা খোঁচা দেন নরেন্দ্র মোদীর পরিবার নিয়েও। মমতা বলেন, মোদীবাবুর কোনও পরিবারই নেই। না আছে ব্যক্তিগত পরিবার, না আছে দেশের পরিবার। নিজের স্ত্রীকে সম্মান দেননি, তিনি কী করে দেশের মানুষকে, মা-বোনকে সম্মান দেবেন, প্রশ্ন তোলেন মমতা।

[আরও পড়ুন: তৃণমূলীদের ডেথ সার্টিফিকেট তৈরি! দিলীপের উস্কানিমূলক মন্তব্যের বিরুদ্ধে কমিশনে]

English summary
Mamata Banerjee criticizes Narendra Modi as Durjodhan. She says Narendra Modi does false promise to give good governance in India with Dushasan,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X