• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে এক ‘বাঁকা ও ন্যাকা’ মানুষ আছেন, তিনি বলেন রাজ্যে কিছুই ঠিক নেই! শ্লেষ মুখ্যমন্ত্রী মমতার

রাজ্যপাল জগদীপ ধনকরকে একজন ন্যাকা লোক বলে কটাক্ষ করলেন তৃণমূল সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা রাজ্যপালকে উদ্দেশ্য করে 'ন্যাকা'র পাশাপাশি বাঁকা বলেও কটাক্ষ করেন। মমতা বলেন, রাজ্যে একন বাঁকা লোক আছে। তিনি খুব ন্যাকাও। সবসময় বলে চলেছেন, রাজ্যে কোনও কিছুই ঠিক নেই।

রাজ্যপালের ক্ষোভ

রাজ্যপালের ক্ষোভ

এদিন রাজ্যপাল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে গিয়ে ফিরতে বাধ্য হয়েছেন। তাঁকে বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করতে দেয়নি তৃণমূল প্রভাবিত শিক্ষাবন্ধু সংগঠন। তাই গাড়িতে আটকে থেকে তিনি টুইটের পর টুইট করে গিয়েছেন। শেষে সাংবাদিকদের সামনে তিনি ক্ষোভে ফেটে পড়েন। রাজ্য সরকারের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন। তিনি বলেন, রাজ্যে আইন-শৃঙ্খলা বলে কিছু নেই। পরিস্থিতি তাই ভাবাচ্ছে।

মমতার কটাক্ষ

মমতার কটাক্ষ

মঙ্গলবার বেলেঘাটার সভামঞ্চ থেকে রাজ্যপালকেও কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী। সিমলা স্ট্রিটে বিবেকানন্দের বাড়ির সামনে থেকে বাংলার মুখ্যমন্ত্রী প্রতিবাদ মিছিল শুরু করে বেলেঘাটায় গান্ধীভবনে পৌঁছন। তারপর সেখানে এক সভামঞ্চ থেকে রাজ্যপালের বিরুদ্ধে সরব হন মমতা।

রাজ্যপালকে নিশানা

রাজ্যপালকে নিশানা

মমতা বলেন, একজন খালি বলেন, রাজ্যে সব কিছু ঠিক নেই। তখনই তাঁকে বাঁকা মানুষ বলে কটাক্ষ করেন মমতা। সব কিছুই তিনি বাঁকা চোখে দেখেন। এর পাশাপাশি তাঁকে ন্যাকা বলেও কটাক্ষ করেন মমতা। এরপর তিনি সিএএ নিয়ে বিজেপিকে নিশানা করেন।

দেখ, বাংলার গণতন্ত্র

দেখ, বাংলার গণতন্ত্র

মমতা বলেন, দেখ, বাংলার গণতন্ত্র। তেরা আমাদের উত্তরপ্রদেশে ঢুকতে দিলি না। আর আমাদের বাংলায় তোরা প্লেনে করে এলি, আর হাঁটতে না পেরে গাড়িতে করে মিটিং করে চলে গেলি। মহারাষ্ট্র আগেই জবাব দিয়েছে, এবার জবাব দিল ঝাড়খণ্ড। তোরা জবাব পাবি বিহার, দিল্লিতেও। তাই আগে দিল্লি সামলা, তারপর ভাবিস বাংলা।

মতুয়া নিয়ে মমতা

মতুয়া নিয়ে মমতা

এদিন মতুয়াদের অধিকার নিয়েও বিজেপিকে একহাত নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সাফ কথা মতুয়াদের নাগরিকত্ব দেওয়ার নামে ফাঁদে ফেলছে বিজেপি। মমতার কথায়, যাঁরা নাগরিক, তাঁদের আবার কি নাগরিকত্ব দেবে। মতুয়াদের সব দিয়েছি আমি, বিজেপি এখন মতুয়াদের নিয়ে রাজনীতি করছে। সোমবার জেপি নাড্ডার অভিযোগ ফুঁকে উড়িয়ে দিলেন মমতা।

আমাদের এখানে একজন ব্যাঁকা ও ন্যাকা লোক আছেন:মুখ্যমন্ত্রীর উহ্য কটাক্ষ

মতুয়ারা সবাই নাগরিক, তাঁদের ফের লাইনে দাঁড় করাতে চাইছে বিজেপি! পাল্টা মমতারমতুয়ারা সবাই নাগরিক, তাঁদের ফের লাইনে দাঁড় করাতে চাইছে বিজেপি! পাল্টা মমতার

English summary
Mamata Banerjee criticizes Governor Jagdeep Dhankhar from CAA rally. Mamata also takes on BJP in that issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X