• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি লোক নেই পাহাড়ে, দার্জিলিংয়ে এবার মণিপুরের প্রার্থী! কটাক্ষ মমতার

পাহাড়ে প্রার্থী নিয়ে বিজেপিকে খোঁচা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কার্শিয়াংয়ে নির্বাচনী জনসভা থেকে মমতার কটাক্ষ, বিজেপি পাহাড়ে লোক পেল না, লোক পেল না সমতলেও। তাই মণিপুর থেকে প্রার্থী নিয়ে আসতে হল বিজেপিকে। গতবার দিল্লির লোক হয়েছিলন প্রার্থী, এবার মণিপুরের। এবার পাহাড়ের মানুষ ভাবুন, বিজেপির কেমন পাহাড় প্রেম! তোপ দাগলেন মমতা।

বিজেপি পাহাড়ে লোক পেল না, মণিপুরের প্রার্থী এবার দার্জিলিংয়ে! কটাক্ষ মমতার

মমতা বলেন, আমি পাহাড় ও সমতলের মধ্যে সেতুবন্ধন করতে চাই। তাই পাহাড়ের ভূমিপুত্র অমর সিং রাইকে প্রার্থী করেছি। পাহাড়ের প্রার্থী আর সমতলের প্রতীক। আর ওরা প্রার্থী করেছেন মণিপুর থেকে। বাইরে থেকে প্রার্থী করবে, আপনাদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ভোট জিতবে, আর পাত্তা থাকবে না পাঁচ বছর।

মমতার কথায় বিজেপি শুধু পাহাড়ে আগুন জ্বালাতে চায়। ওদের শুধু একটা আসনে জেতা দরকার। আর আমাদের দরকার পাহাড়কে। কারণ আমরা পাহাড়কে ভালোবাসি, ভালোবাসি গোর্খাদের। থাকতে চাই একসঙ্গে, কাজ করতে চাই কাঁধে কাঁধ মিলিয়ে। তাই দার্জিলিংয়ের কথা ভেবেই এবার বদলে দিন।

[আরও পড়ুন: প্রচার নয় মনোনয়ন জমা দিতে মাত্র একদিনের জন্য বাঁকুড়ায় ঢোকার অনুমতি সৌমিত্র খাঁকে ]

এদিন পাহাড় থেকে বিজেপি ও বিমল গুরুং-রোশন গিরিদের একযোগে বিঁধেছেন মমতা। প্রশ্ন তুলেছেন, পাহাড় উন্নয়নের টাকা কোথায় গেল? পাহাড়ের উন্নয়নের টাকা নিয়ে বিমল গুরুং-রোশন গিরিরা চম্পট দিয়েছেন বলেও অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতার অভিযোগ, একটা পার্টি দিল্লিতে বড়বড় কথা বলে, আর পাহাড়ে বিভাজন করে। আগুন জ্বালানোই ওদের কাজ।

[আরও পড়ুন: প্রচার নয় মনোনয়ন জমা দিতে মাত্র একদিনের জন্য বাঁকুড়ায় ঢোকার অনুমতি সৌমিত্র খাঁকে ]

এদিন এনআরসি নিয়েও সরব হন মমতা। বলেন, বাংলায় এনআরসি করতে দেব না। নাগরিকত্ব সংশোধনী বিলও নয়। অসমে এনআরসিতে বহু বাঙালি-গোর্খাদের নাম বাদ পড়েছে বলেও অভিযোগ করেন তিনি। সেইসঙ্গে তিনি বলেন বিজেপি আর ক্ষমতায় আসবে না। এসব হবেও না। সব রাজ্যেই বিজেপির আসন কমবে, এ রাজ্যে শূন্য পাবে।

English summary
Mamata Banerjee criticizes BJP for their Manipuri candidate in Darjeeling. Mamata gives message to defeat BJP from Hill in Lok Sabha Election,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X