• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বর্বর ও লজ্জাজনক ঘটনা! বিজেপির নাম না করে হাথরাসের ঘটনা নিয়ে সরব মমতা

উত্তর প্রদেশের হাথরাসের দলিত তরুণীকে গণধর্ষণ এবং পরবর্তী পুলিশি সক্রিয়তার ঘটনা নিয়ে সরব রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নাম না করে এদিন তিনি বিজেপির প্রতি তীব্র আক্রমণ শানিয়েছেন। বুধবারের পর বৃহস্পতিবারও বিষয়টি নিয়ে উত্তেজনা রয়েছে হাথরাসে। রাহুল গান্ধী ও প্রিয়ঙ্কা গান্ধীর সফরের আগে সেখানে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

ভাল নেই একদা মুকুল ঘনিষ্ঠ বিধায়ক! ২০২১-এর লক্ষ্যে তৃণমূলে তাঁর ভবিষ্যতও জেনে ফেলেছেন

বর্বর ও লজ্জাজনক ঘটনা

বর্বর ও লজ্জাজনক ঘটনা

এদিন সকালে টুইটার পোস্টে তিনি হাথরাসের ঘটনাকে বর্বর ও লজ্জাজনক বলে বর্ণনা করেছেন। তিনি বলেছেন, এই ঘটনায় নিন্দা করার মতো ভাষা নেই। পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

জোর করে দেহ সৎকারের সমালোচনা

জোর করে দেহ সৎকারের সমালোচনা

পাশাপাশি জোর করে তরুণীর দেহ সৎকারের সমালোচনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে কোনও ভাবেই বিজেপির নাম উচ্চারণ করেননি তিনি। টুইটারে তিনি বলেছেন, পরিবারের অনুমতি ছাড়াই জোর করে দেহ সৎকার করা হয়েছে। শেষে তিনি বলেছেন, কিছু মানুষ আছে, যাঁরা স্লোগান দেয় আর ভোটের জন্য মিথ্যা প্রতিশ্রুতি দেয়।

মোদী চুপ কেন প্রশ্ন করেছিলেন অভিষেক, নুসরত

মোদী চুপ কেন প্রশ্ন করেছিলেন অভিষেক, নুসরত

হাথরাসে নৃশংস ঘটনা ঘটলেও, প্রধানমন্ত্রী মোদী চুপ কেন, তা নিয়ে বুধবার প্রশ্ন করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং নুসরত জাহান। একদিকে অভিষেক বলেছিলেন,মৃতদেহের অবমাননা করছে উত্তর প্রদেশ সরকার। অন্যদিকে নুসরত বলেছিলেন, সবাই জানেন বিজেপি মহিলা এবং দলিত বিরোধী।

 ১৪ সেপ্টেম্বর হাথরাসে নৃশংস ঘটনা

১৪ সেপ্টেম্বর হাথরাসে নৃশংস ঘটনা

১৪ সেপ্টেম্বর উত্তর প্রদেশের হাথরাসে নৃশংস ঘটনা ঘটে। মা ও দাদার সঙ্গে মাঠে ঘাস কাটতে গেলে ৪ জন গণধর্ষণ করে। তরুণীর জিভ ও মেরুদণ্ডে আঘাত লাগে। প্রথমে আলিগড়ে চিকিৎসা শুরু হলেও, অবস্থার অবনতি হওয়ায় ওই তরুণীকে দিল্লির সফদরজং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মঙ্গলবার ভোরে মৃত্যু হয় ওই তরুণীর।

English summary
Mamata Banerjee criticises Hathras incident and police activities during cremation without naming BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X