• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লির ঘটনা পরিকল্পিত গণহত্যা, নেতাজি ইন্ডোর থেকে আক্রমণ তৃণমূলনেত্রী মমতার

দিল্লির ঘটনা পরিকল্পিত গণহত্যা। এদিন নেতাজি ইন্ডোরে দলের কর্মসূচি থেকে এমনটাই অভিযোগ করলেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন নেতাজি ইন্ডোর থেকেই প্রশান্ত কিশোরের পরিকল্পিত দিদিকে বলোর দ্বিতীয় পর্ব বাংলার গর্ব মমতার সূচনা হয়।

দিল্লিতে পরিকল্পিত গণহত্যা, অভিযোগ মমতার

দিল্লিতে পরিকল্পিত গণহত্যা, অভিযোগ মমতার

গত সপ্তাহে সিএএ সমর্থক ও বিরোধীদের সংঘর্ষে দিল্লিতে এখনও পর্যন্ত মৃত্যুর সংখ্যা প্রায় ৫০। সেই ঘটনাকে পরিকল্পিত গণহত্যা বলেই অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি ছিলেন নেতাজি ইন্ডোরে, দলের কর্মসূচিতে। তাঁর প্রশ্ন পুলিশ, আধাসেনা থাকতেও কেন এত হিংসা হল, প্রশ্ন করেন তিনি।

 ১ মিনিটের নীরবতা পালন

১ মিনিটের নীরবতা পালন

এদিন নেতাজি ইন্ডোরে দলের কর্মসূচিতে এক মিনিটের নীরবতা পালন করা হয়। মমতা বন্দ্যোপাধ্যায় জানান নিহতদের পরিবারগুলির জন্যই এই নীরবতা পালন।

গণহত্যাকে ধিক্কার

গণহত্যাকে ধিক্কার

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় নেতাজি ইন্ডোরে তাঁর বক্তব্যের শেষে দিকে দিল্লির হিংসাকে ধিক্কার জানিয়ে স্লোগান তোলেন। তাঁর সঙ্গে গলা মেলান তৃণমূল কর্মী সমর্থকরা।

কারা গদ্দার ঠিক করবে মানুষ

কারা গদ্দার ঠিক করবে মানুষ

রবিবার অমিত শাহের সভায় যাওয়ার পথে দিল্লির গোলি মারো... স্লোগান ওঠে। সেই ঘটনায় রাতের মধ্যেই পুলিশ নিউ মার্কেট থানায় এফআইআর করে। সকালের মধ্যেই চারজনকে গ্রেফতার করা হয়। এপ্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন কে গদ্দার ঠিক করবে মানুষ।

English summary
Mamata Banerjee criticises Delhi incident as planned genocide. She was present at the Netaji Indore Stadium.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X