• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশ জুড়ে অস্থিরতা! একের পর এক বাণে বিজেপিকে বিঁধলেন মমতা

বিজেপির বিরুদ্ধে দেশ জুড়ে অস্থিরতা তৈরির অভিযোগ তুললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি দিঘায় বলেন, জোর করে সারা দেশে নাগরিকপঞ্জী চালুর চেষ্টা চলছে। পাশাপাশি তিনি জানিয়ে দেন, বাংলায় নাগরিকপঞ্জী চালু করা হবে না। দেশ জুড়ে গণআন্দোলন গড়ে তোলার ডাক দিয়েছেন তিনি।

বিজেপি খেলছে সাম্প্রদায়িক লাইনে

বিজেপি খেলছে সাম্প্রদায়িক লাইনে

মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন বিজেপি পুরো বিষয়টি নিয়েই কমিউনাল লাইনে খেলছে। কিন্তু তারা সেই পথ অনুসরণ করবে না, স্পষ্ট জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

অর্থনীতিতে কালো ছায়া

অর্থনীতিতে কালো ছায়া

মুখ্যমন্ত্রী এদিন বলেন ভারতের অর্থনীতিতে কালো ছায়া। যার শুরু হয়েছিল নোটবাতিলের মধ্যে দিয়ে। সেই সময় তিনি সতর্ক করেছিলেন বলেও জানিয়েছেন।

 একের পর এক সফর বাতিল

একের পর এক সফর বাতিল

মুখ্যমন্ত্রী এদিন বলেন, দেশে এমন অস্থিরতা তৈরি করা হয়েছে যাতে, প্রতিবেশী বাংলাদেশের দুই মন্ত্রী ভারত সফর স্থগিত করে দিয়েছেন। অন্যদিকে জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবেও ভারত সফর স্থগিত করেছেন। এরজন্য তিনি বিজেপিকেই দায়ী করেন।

বাংলার পথেই পঞ্জাব ও কেরল

বাংলার পথেই পঞ্জাব ও কেরল

মুখ্যমন্ত্রী এদিন বলেন, পঞ্জাব এবং কেরলের মুখ্যমন্ত্রী ওই দুই রাজ্যে নাগরিকত্ব আইন না চালু করার সিদ্ধান্ত নিয়েছেন। যে সিদ্ধান্ত আগেই ঘোষণা করেছিলেন তিনি। জোর করে সারা দেশে নাগরিকত্ব সংশোধনী চালুর চেষ্টা চলছে বলে অভিযোগ করেন তিনি। এর জন্য তিনি রাজ্যে রাজ্যে গণ আন্দোলন গড়ে তোলার ডাক দিয়েছেন।

English summary
Mamata Banerjee criticises BJP over chaos throughout the country on Citizenship Law issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X