• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের পদ ছেড়ে বড়সড় চমক দিলেন মমতার অনুগত! উত্তরসূরি চয়নে অভিনবত্ব

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশ্বস্ত সৈনিক ইচ্ছাপ্রকাশ করেছেন তিনি পদ থেকে অব্যাহতি চান। তা নিয়ে জল্পনার মধ্যেই ঘটে গেল অভূতপূর্ব এক ঘটনা। নিজেই উত্তরসূরির নাম ঘোষণা করে বড়সড় চমক দিলেন তৃণমূল নেতা দুলাল সরকার। কালবিলম্ব না করে তিনি জানিয়ে দিলেন তাঁর পরিবর্তে এখন থেকে কে থাকবেন কর্মসূচি রূপায়ণের দায়িত্বে।

পদ ও দায়িত্ব তুলে দিলেন কথামতো

পদ ও দায়িত্ব তুলে দিলেন কথামতো

দুলাল সরকার নিজেই ঘোষণা করেন, এখন থেকে মালদহ বিধানসভা কেন্দ্রে দলের কো-অর্ডিনেটর হিসেবে কাজ করবে পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালিনী মণ্ডল মাইতি। সাংবাদিক সম্মেলন করে এ কথা ঘোষণা করেন তিনি। এতদিন নিজে হাতে এই পদ ও দায়িত্ব সামলে এসেছেন, এবার তিনি সেই দায়িত্ব তুলে দিলেন মৃণালিনীকে।

কো-অর্ডিনেটরের দায়িত্বে মৃণালিনী

কো-অর্ডিনেটরের দায়িত্বে মৃণালিনী

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশ্বস্ত সৈনিক হিসেবে পরিচিত দুলাল সরকার বলেন, এবার থেকে কো-অর্ডিনেটরের দায়িত্ব সামলাবেন মৃমালিনীদেবী। ‘বাংলার গর্ব মমতা' বা ‘দিদিকে বলো'র দায়িত্ব সামলাবেন তিনি। আপাতত করোনা আবহে সরাসরি মানুষের পাশে দাঁড়ানো সম্ভব হচ্ছে না। প্রচার-পরিকল্পনা হচ্ছে সবই অনলাইনে।

দায়িত্ব পেয়ে বার্তা নেত্রীর

দায়িত্ব পেয়ে বার্তা নেত্রীর

মৃণালিনী এই দায়িত্ব পেয়ে বলেন, আমি অভিভূত। আামাকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। দলী সিদ্ধান্ত মেনে সমস্ত কাজ করার চেষ্টা করে যাব। যে দায়িত্ব পেয়েছি, তা সার্থকভাবে রূপায়ণের চেষ্টা করব। আগামী দিনে দলের আরও সাংগঠনিক শক্তিবৃদ্ধি করাই আমাদের মূল লক্ষ্য।

দায়িত্ব ছেড়ে চমক দিলেন নেতা

দায়িত্ব ছেড়ে চমক দিলেন নেতা

উল্লেখ্য, দুলালবাবু মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন। তারপর মালদহের সংগঠন গড়তে সাহায্য করেছিলেন তৃণমূলকে। সেই দুলাল সরকার এবার সমস্ত পদ থেকে অব্যহতি নিয়ে একজন সাধারণ সৈনিক হিসে্বে থাকতে চান দলে। এই বিবৃতির অদ্যাবধি পরেই তাঁর জায়গায় অন্য একজনকে দায়িত্বে বসিয়ে তিনি চমকে দিলেন।

পাঁচবারের কাউন্সিলর কেবলই সৈনিক

পাঁচবারের কাউন্সিলর কেবলই সৈনিক

দুলালবাবু ১৯৯৫ সালে থেকে থেকে ইংরেজবাজার পুরসভার কাউন্সিলর। টানা পাঁচবার তিনি নির্বাচিত হয়েছে। ভাইস চেয়ারম্যানেরও দায়িত্ব সামলেছেন দুলাল সরকার। তার পাশাপাশি দলের সংগঠনির কাজকর্মেও দেখভাল করেছেন। এখন তিনি সব পদ থেকে নিজেকে সরিয়ে নিতে চেয়েছেন। দলের অনুমতি নিয়ে সেই কাজটাই তিনি করছেন।

নয়া নিয়ম, সরকারি অফিসে কাজ হবে দুই শিফটে, ঘোষণা মুখ্যমন্ত্রীর

হাতে মাস্ক, থার্মাল গান! বহরমপুরের রাস্তায় 'অ্যাকচুয়াল' অধীর চৌধুরী

English summary
Mamata Banerjee close-aid leader surprises to leave post and also give post. He wants to leave all the posts of TMC and starts to leave now,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X