• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি শূন্য পাবে কোন কোন রাজ্যে, কোন রাজ্যে হারবে, একে একে বললেন মমতা

২০১৯ লোকসভায় গোহারা হারবে বিজেপি। উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থেকে ফের গর্জে উঠলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনী সভা থেকে তিনি বললেন, বিজেপি এবার গোহারা হারবে। শুধু বাংলায় নয়, বিজেপি হারবে সমস্ত রাজ্যেই। এরপর কোন কোন রাজ্যে বিজেপি শূন্য পাবে, কোন কোন রাজ্যে খারাপ ফল করবে, তা এক এক করে মুখ্যমন্ত্রী।

খাতা খুলতে পারবে না বিজেপি

খাতা খুলতে পারবে না বিজেপি

রায়গঞ্জের সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রত্যয়ী জবাব, বিজেপি এবার উঠে দাঁড়াতে পারবে না। বাংলায় তো শূন্য পাবেই, খাতা খুলতে পারবে না তামিলনাড়ু, কেরালা, ওড়িশাতেও। এছাড়া বিজেপি হারবে বাংলার প্রতিবেশী রাজ্য বিহার, ঝাড়খণ্ডেও। উত্তরপ্রদেশেও শোচনীয়ভাবে হারবে, হারবে রাজস্থান, ছত্তিশগড়, মধ্যপ্রদেশ, পঞ্জাব, গুজরাটেও। তাহলে জিতবে কোথায়? প্রশ্ন তোলেন মমতা।

বিজেপি রাজ্যে অস্তিত্ব সংকটে পড়বে

বিজেপি রাজ্যে অস্তিত্ব সংকটে পড়বে

রায়গঞ্জের সভা থেকে রীতিমতো চ্যালেঞ্জের সুরে তিনি বলেন, কোনও আসনেই জিততে পারবে না বিজেপি। ভোটের ফলাফল ঘোষণার পর দেখবেন বিজেপি এ রাজ্যে অস্তিত্ব সংকটে পড়ে গিয়েছে। আর অন্যান্য রাজ্যেও বিজেপির হাল একই হবে। যে সমস্ত জনমত সমীক্ষা হচ্ছে, তা তিনি বিশ্বাস করেন না বলে সাফ জানিয়ে দেন।

জনমত সমীক্ষা, ভিত্তি নেই

জনমত সমীক্ষা, ভিত্তি নেই

সোমবার এক বেসরকারি চ্যানেলের সাক্ষাৎকারে মমতা বন্দ্যোপাধ্যায়ের বলেন, ওসব জনমত সমীক্ষা ম্যানুপুলেট করা যায়। টাকা ফেললেই সমীক্ষা বদলে যায়। কোনও ভিত্তি নেই। বিধানসভা ভোটের আগে তো দেখেছিলেন, রাজ্যে আমাদের হারিয়ে দেওয়া হয়েছিল। তারপর বাস্তবে দেখা গিয়েছে কী ফলাফল হয়েছে। আমার স্থির বিশ্বাস, মানুষ মোদী সরকারকে ছুঁড়ে ফেলে দেবে।

[আরও পড়ুন: দুর্গার অসুরের মতো অবস্থা হবে মোদীর! সাড়ে ৪ বছরে বিদেশে ফূর্তি করেছেন, আক্রমণ মমতার]

বিজেপি বুঝবে কত ধানে কত চাল

বিজেপি বুঝবে কত ধানে কত চাল

নোটবন্দি থেকে জিএসটি, ভুরি ভুরি মিথ্যা প্রতিশ্রুতি, প্রতিহিংসার রাজনীতি- মানুষ ভালো চোখে নেয়নি। পাঁচ বছর ধরে এই সরকারকে অনেক সহ্য করেছে, আর নয়। এবার ছুঁড়ে ফেলে দেবে। ভোটের ফল প্রকাশের পরই বুঝতে পারবে বিজেপি, কত ধানে কত চাল। ১০০ পেরোতে পারবে কি না সন্দেহ রয়েছে।

[আরও পড়ুন:২০১৯ লোকসভা ভোট-যুদ্ধে বিষ্ণুপুর আসন ঘিরে গুরুত্বপূর্ণ রাজনৈতিক তথ্য]

English summary
Mamata Banerjee clears in which states BJP will lose and get zero. Mamata says the name of that states one by one in vote campaign of Lok Sabha,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X