• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির ভয়ে উল্টো সার্ভে রিপোর্ট! কত আসনে তৃণমূলের জয়, নন্দীগ্রামের সভা থেকে ঘোষণা মমতার

  • |

এবার বিজেপির (bjp) কেন্দ্রীয় নেতৃত্বের বিরুদ্ধে মিডিয়াকে ভয় দেখানোর অভিযোগ তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee)। এদিন নন্দীগ্রামের সভা থেকে তিনি বলেন, মিডিয়াকে ভয় দেখিয়ে সার্ভে রিপোর্ট উল্টো করে দেখাচ্ছে। তৃণমূলে হারানোর জন্যই এসব করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

 সার্ভে রিপোর্টের ফল উল্টো দেখাচ্ছে

সার্ভে রিপোর্টের ফল উল্টো দেখাচ্ছে

নির্বাচনী দিন ঘোষণার আগে বিভিন্ন সাংবাদ মাধ্যমে ওপিনিয়ন পোল দেখানো হয়। যেটা করা হচ্ছে এই বাংলার ক্ষেত্রেও। এদিন নন্দীগ্রামের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বিজেপির দিল্লির নেতারা চাপ দিয়ে সার্ভে রিপোর্টের পল উল্টো করে দেখাতে চাপ দিচ্ছে। তিনি বলেন হয়তো কোন চ্যানেল বলতে পারে বিজেপি পাবে ১৫৮, তৃণমূল কংগ্রেস ৯২ বাকি আসন অন্যরা। কিন্তু তা আসলে হবে তৃণমূল কংগ্রেস ২১১, বিজেপি ৫১ এবং বাকিটা অন্যরা। প্রসঙ্গত ২০১৬ সালের নির্বাচনে তৃণমূল কংগ্রেস ২১১ টি আসনে জয়লাভ করেছিল। এরপর কংগ্রেস এবং বামদলগুলি থেকে বেশ কয়েকজন বিধায়ক তৃণমূলে যোগ দেয়।

নন্দীগ্রাম থেকে লড়াইয়ের কথা ঘোষণা

নন্দীগ্রাম থেকে লড়াইয়ের কথা ঘোষণা

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামের সভা থেকে ঘোষণা করেন, তিনি ভবানীপুরের পাশাপাশি নন্দীগ্রাম থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। ভবানীপুর তাঁর কাছে বড় বোন এবং নন্দীগ্রাম মেজ বোনের মতো। নন্দীগ্রামে লড়াইয়ের কথা ঘোষণার সঙ্গে সঙ্গে তিনি বলেন, ভবানীপুরের মানুষ এরজন্য তাঁকে যেন ভুল না বোঝেন। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন জোড়া ফুল, তৃণমূল কিন্তু তা কখনই এপ্রিল ফুল নয়। তিনি দাবি করেন, শুধু নন্দীগ্রামই নয় পূর্ব মেদিনীপুরের সব আসনই তৃণমূলের দখলে আসবে।

মমতার ভরসা

মমতার ভরসা

শুভেন্দু অধিকারী বিজেপিতে চলে গিয়েছেন। কিন্তু তাতেও কুচ পরোয়া নেহি। মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম থেকে লড়াইয়ের জন্য ভরসা রাখছেন আবু সুফিয়ান, তাহের এবং সুপ্রকাশ গিরিদের ওপরে। এদিন নন্দীগ্রাম আন্দোলনের কাদের অবদান রয়েছে, সেই সব নাম করতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় শেখ সুফিয়ান, তাহেরদের নাম করেছে। পাশাপাশি তিনি বলেন, নন্দীগ্রামে আগে সুপ্রকাশ গিরির সঙ্গে লড়াই কর, তারপর তৃণমূলের সঙ্গে লড়াই করবে। একথা যে তিনি শুভেন্দু অধিকারীকে উদ্দেশ্য করে বলেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

 নন্দীগ্রামের জন্য আরও উন্নয়ন

নন্দীগ্রামের জন্য আরও উন্নয়ন

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে দাঁড়িয়ে বলেন, আগে নন্দীগ্রাম কী ছিল, আর এখন কী হয়েছে। মানুষের যে চাহিদা রয়েছে তা তিনি স্বীকার করে নেন। আশ্বাস দিয়ে তিনি বলেন, নন্দীগ্রাম এবং হলদিয়ার মধ্যে একটি ব্রিজ সরকার তৈরি করে দেবে। এছাড়াও সোনাচূড়ায় টেকনিক্যাল ইনস্টিটিউশন তৈরি করা হবে। নন্দীগ্রামে বাড়ি বাড়ি জল পৌঁছে দিতে দেড় হাজার কোটি টাকার প্রকল্প হাতে নেওয়া হয়েছে বলেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী। নন্দীগ্রামের মানুষের উদ্দেশে তিনি বলেন, ভুল করলে গালে থাপ্পড় মেরো, তবে মুখ ফিরিয়ে নিও না। যতদিন থাকব তোমাদের সেবা করব। কেউ তাঁকে চোর বললে তিনি পাল্টা বলবেন না। এতদিন ছিল, যা পেরেছেন দিয়েছেন, সবটাই দিয়েছেন। তিনি চান ওরা ভাল থাকুক, শতায়ু হোক, তবে বাংলা নিয়ে ছিনিমিনি খেলতে তিনি দেবেন না।

রাজনৈতিকভাবে নার্ভাস হয়ে পড়েছেন মমতা, ট্যুইটে কটাক্ষ অমিত মালব্যের

শুভেন্দুকে মুখ্যমন্ত্রী হওয়ার 'সুযোগ’ দিলেন মমতা! একুশের লড়াইয়ে চোখ নন্দীগ্রামে

English summary
Mamata Banerjee claims TMC will win more than 200 seats in 2021 assembly election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X