• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমরাই ছিলাম, আমরাই থাকব! পুরশুড়া থেকে দলত্যাগীদের বড় বার্তা মমতার

  • |

পুরশুড়ার সভা থেকে একযোগে বিজেপি (bjp), সিপিএম (cpm), কংগ্রেসকে (cong) নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee)। তিনি বলেন, সিপিএম, কংগ্রেস, বিজেপিকে ভোট নয়। তবে এর পাশাপাশি তিনি বলেন, কথা দিচ্ছেন ভুলভ্রান্তি শুধরে নেবেন। বিজেপির সামনে তিনি মাথ নত করবেন না বলেও জানিয়ে দেন মুখ্যমন্ত্রী।

 তৃণমূলই আসবে ক্ষমতায়

তৃণমূলই আসবে ক্ষমতায়

ক্ষমতায় থাকা গত প্রায় দশ বছরের মধ্যে এবারই বিজেপির চ্যালেঞ্জের সামনে তৃণমূল কংগ্রেস। যা তৃণমূল নেত্রী বিলক্ষণ বোঝেন। যা নিয়ে মানুষের মনে সংশয় তৈরি হয়েছে। বিশেষ করে জনগণের একটা অংশ হাওয়ার দিকেই ভোট দেন। এদিন তৃণমূল নেত্রী আশ্বস্ত করার চেষ্টা করেন, তারাই ক্ষমতায় ছিলেন, তারাই ক্ষমতায় আসবেন। হুগলির ১৮ টি আসনেই তৃণমূলকে জয়ী করতে আহ্বান জানান মমতা বন্দ্যোপাধ্যায়। ফ্রিতে রেশন দেওয়া বজায় থাকবে বলে তিনি আশ্বস্ত করেন। তিনি বলে তৃণমূল সরকার বিজেপির মতো নয়, যারা বলে ১৫ লক্ষ টাকা করে অ্যাকাউন্টে ঢুকে যাবে। কিন্তু পরেই কিছু পাওয়া যায়নি।

ভুল ভ্রান্তি শুধরে নেবেন

ভুল ভ্রান্তি শুধরে নেবেন

এদিনের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কথা দিচ্ছেন ভুল ভ্রান্তি শুধরে নেবেন। বাংলায় বিজেপি, কংগ্রেস, সিপিএমকে ভোট না দিতে আহ্বান জানান তৃণমূল সুপ্রিমো। বিজেপিকে ভারত জ্বালাও পার্টি বলেও কটাক্ষ করেন তিনি। শনিবার ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজির জন্ম বার্ষিকী অনুষ্ঠানে জয় শ্রীরাম স্লোগান সম্পর্কে তিনি বলেন, নেতাজি নেতাজি করলে স্যালুট করতেন তিনি। কিন্তু সেদিন যা করা হয়েছে, তা অপমান ছাড়া কিছুই নয়।

 কাউকে রেয়াত করে না তৃণমূল

কাউকে রেয়াত করে না তৃণমূল

পুরশুড়ার সভার শুরুর দিকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, হরেকৃষ্ণ হরে হরে, তৃণমূল ঘরে ঘরেষ একইসঙ্গে তিনি বলেন, হরেকৃষ্ণ হরে রাম, বিদায় যাও বিজেপি-বাম। তিনি বলেন, তৃণমূল কংগ্রেস কাউকে রেয়াত করে না। তাঁকে বন্দুক দেখালে তিনি বন্দুকে সিন্দুক দেখাবেন বলে হুঁশিয়ারি দেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে দাঙ্গাবাজ, লুটেরাদের দল বলেও আক্রমণ করেন তিনি।

দলত্যাগীদের বার্তা

দলত্যাগীদের বার্তা

এদিন তিনি শুভেন্দু অধিকারী কিংবা অন্য কোনও তৃণমূল ত্যাগীর নাম মুখে আনেননি। তবে তিনি বলেন, বিজেপির কাছে টাকা রাখবে বলেই তারা সেখানে গিয়েছে। কালো টাকাকে সাদা করবে বলে গিয়েছে। চোর গুলো যাচ্ছে আর ওয়াশিং মেশিনে পরিষ্কার হয়ে যাচ্ছে। বিজেপিকে ফের একবার তিনি বিজেপি ওয়াশিং মেশিন বলে কটাক্ষ করেন। তিনি আরও বলেন যাঁরা এখনও চলে যাননি কিন্তু মনে মনে রেখেছেন, তাঁদের প্রতি বার্তা দিতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ট্রেন ছেড়ে দেবে, তাড়াতাড়ি চলে যান। দলত্যাগীদের ফেরানো হবে না বলেও বার্তা দেন তিনি।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, জেলে থাকতে তিনি রাজি, কিন্তু বিজেপির ঘরে তিনি যাবেন না। জনগণের সামনে মাথা নোয়াবেন কিন্তু বিজেপির সামনে নয়।

হুগলী : বিজেপিকে তুলোধনা করলেন মুখ্যমন্ত্রী

ভিক্টোরিয়ায় অপমান ভুলব না, রাজনৈতিক পথে জবাব পাবে বিজেপি, পুরশুড়ার সভা থেকে হুঁশিয়ারি মমতার

English summary
Mamata Banerjee claims TMC Govt will stay in near future also from her Pursura meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X