• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অহংকারের জায়গা নেই! বার্তা দিয়ে মমতা বললেন, 'শান্তিপূর্ণ নির্বাচন ভারতবর্ষে কেউ করে দেখাতে পারেনি'

Google Oneindia Bengali News

এত শান্তিপূর্ণ নির্বাচন কেউ দেখাতে পারেনি। এমনকি ভারতবর্ষের কোথাও হয়নি। বিরোধীদের অভিযোগ উড়িয়ে ফের একবার দাবি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। আজ বৃহস্পতিবার কলকাতার মেয়র নির্বাচনকে কেন্দ্র করে মহারাষ্ট্র নিবাসে বৈঠকে বসেন তৃণমূল নেতৃত্ব।

সেই বৈঠকেই উপস্থিত ছিলেন রাজ্যের প্রশাসনিক প্রধান। আর সেখানেই এমনটাই দাবি করেন তিনি। একই সঙ্গে নব নির্বাচিত সমস্ত কাউন্সিলারদের জিতে আসার জন্যে ধন্যবাদও জানান তৃণমূল নেত্রী।

সন্ত্রাসের অভিযোগ উঠতে থাকে

সন্ত্রাসের অভিযোগ উঠতে থাকে

ভোটের দিন সকাল থেকে উত্তপ্ত ছিল কলকাতা। ভোট শুরুর আগে থেকেই সন্ত্রাসের অভিযোগ উঠতে থাকে। এমনকি বেলা বাড়তে তা আরও ভয়াবহ আকার নেয়। এমনকি শহরের বুকে একের পর এক জায়গাতে বোমাবাজি হয় বলেও অভিযোগ। কার্যত ভোটের নাম প্রহসন, সন্ত্রাসের অভিযোগে সরব হয় বিরোধীরা। ভোট মিটতেই বিচার চেয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছে বিরোধীরা। ভোট লুঠ থেকে শুরু করে এজেন্ট বসতে না দেওয়ার অভিযোগে মামলা আদালতে।

একই স্তুতি শোনা যায় মমতার গলাতে!

একই স্তুতি শোনা যায় মমতার গলাতে!

যদিও এই সমস্ত অভিযোগ ভোটের দিনই উড়িয়ে দেন মুখ্যমন্ত্রী। স্পষ্ট ভাবে জানিয়ে দেন উৎসবের মতো করে ভোট হচ্ছে। কলকাতা পুলিশ ভালো ভাবে কাজ করছে। বিরোধীদের অভিযোগ গুরুত্বহীন বলেও মন্তব্য করেন রাজ্যের প্রশাসনিক প্রধান। এমনকি তাঁদের কথা ধরার মতো কিছু নেই বলেও জানান তিনি। কার্যত আজ বৃহস্পতিবারও একই স্তুতি শোনা যায় মমতার গলাতে। একই সঙ্গে কলকাতা পুলিশ এবং নির্বাচন কমিশনের ভূয়সী প্রসংসা।

অহংকারের কোনও জায়গা নেই!

অহংকারের কোনও জায়গা নেই!

মমতা বলেন, এত শান্তিপূর্ণ নির্বাচন কেউ করে দেখাতে পারেনি। আমরা করে দেখিয়েছি। শুধু তাই নয়, দল আগের থেকে অনেক কড়া। সেই মতো আগে থেকেই নির্দেশ ছিল গোলমাল করা যাবে না। তা হয়নি বলেও দাবি মমতার। তবে জয়ী কাউন্সিলারদের উদ্দেশ্যে তিনি বলেন, তৃণমূলে অহংকারের কোনও জায়গা নেই। মাটির নীচে তাকিয়ে চলতে হবে। যত জিতব তত নম্র হবে বলেও বার্তা দেন তিনি।

কড়া বার্তা দেন মুখ্যমন্ত্রীর

কড়া বার্তা দেন মুখ্যমন্ত্রীর

অন্যদিকে দলে থেকেযারা সাবোতাজ করছেন তাঁদের উদ্দেশ্যেও এদিন কড়া বার্তা দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, 'কেউ যদি ভেবে থাকে দলকে পিছন থেকে ছুরি মেরে আখের গুছিয়ে নেবে, তা হবে না। সম্প্রতি তিনজন নির্দল জয় পেয়েছেন। তাঁদেরকে দলে নেওয়া হবে না বলে এদিন স্পষ্ট জানিয়ে দেন নেত্রী। তাঁর মতে, যারা হেরে গিয়েছে তাঁদের নিয়ে আমাদের চলতে হবে। ফলে নির্দলদের নেওয়ার কোনও প্রশ্নই নেই।

English summary
Mamata Banerjee claims, peaceful election like this never happened in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X