• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহ ‘গব্বর সিং’-এর মতো আতঙ্ক হয়ে উঠেছেন তৃণমূলে, মমতা তড়িঘড়ি বৈঠকে

অমিত শাহ গতবার বাংলা সফরে এসে তৃণমূলের কোমর ভেঙে দিয়েছিলেন। শুভেন্দু-সহ তৃণমূলের একাধিক বিধায়ক-সাংসদ যোগ দিয়েছিলেন বিজেপিতে। আবার অমিত শাহ আসছেন বঙ্গ সফরে। তার আগে সাবধানী তৃণমূল সুপ্রিমো বৈঠক ডাকলেন কালীঘাটে। ক্রমেই তৃণমূলের কাছে 'গব্বর সিং'-এর মতো ভীতিদায়ক হয়ে উঠছেন অমিত শাহ।

দলে বেসুরোদের কড়া বার্তা দিতে বৈঠকে মমতা!

দলে বেসুরোদের কড়া বার্তা দিতে বৈঠকে মমতা!

অমিত শাহের বঙ্গ সফরের আগে দলীয় সাংসদ-বিধায়কদের নিয়ে বৈঠকে ডাকলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২৯ জানুয়ারি কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাসভবনে সেই বৈঠক হওয়ার কথা। নির্বাচনের আগে দলীয় কৌশল স্থির করাই মমতা বন্দ্যোপাধ্যায়ের লক্ষ্য। সেইসঙ্গে তিনি দলে বেসুরোদের কড়া বার্তা দিতে চাইছেন এই বৈঠক থেকে।

মমতা নীতি নির্ধারণ করবেন একুশের ভোটের আগে

মমতা নীতি নির্ধারণ করবেন একুশের ভোটের আগে

একুশের ভোট যত এগিয়ে আসছে, ততই বিক্ষুব্ধদের সংখ্যা বাড়ছে দলে। প্রায় প্রতিদিনই কেউ না কেউ বেসুরো গাইছেন। অমিত শাহের সফরের আগে শোনা যাচ্ছে কেউ কেউ দল ছাড়তে পারেন। এই পরিস্থিতিতেই তিনি বেসুরোদের কড়া বার্তা দেওয়ার পাশাপাশি দলের নীতি নির্ধারণ করবেন একুশের ভোটের আগে।

মমতা একুশের বার্তা দেবেন কালীঘাটের বৈঠক থেকে

মমতা একুশের বার্তা দেবেন কালীঘাটের বৈঠক থেকে

পুরশুড়ার সভা থেকেই তিনি বোসুরোদের বার্তা দিয়েছিলেন। বলেছিলেন, যাঁরা দল ছেড়ে যাওয়ার, তাঁরা যেতে পারেন। ট্রেন ছেড়ে দেবে, তাই তাড়াতাড়ি চলে যান। বাংলায় আবার ক্ষমতায় আসবে তৃণমূলই। যাঁরা ভোটের আগে দল ছাড়ছেন, তাঁদের আর ফেরানো হবে না তৃণমূলে। সেই বার্তাই দেবেন মমতা কালীঘাটের বৈঠক থেকে।

একুশের আগে দল বেসুরোদের নিয়ে কড়া বার্তা

একুশের আগে দল বেসুরোদের নিয়ে কড়া বার্তা

সম্প্রতি দল বেসুরোদের নিয়ে কড়া হয়েছে। বহিষ্কার করা হয়েছে বালির বিধায়ক বৈশালী ডালমিয়াকে। পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে নদিয়ার ব্লক সহ সভাপতি পার্থসারথী চট্টোপাধ্যায়কে। আর শোকজ করা হয়েছে উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষালকে। এদিকে লক্ষ্মীরতন শুক্লা দল ও মন্ত্রিত্ব ছেড়েছেন। রাজীব বন্দ্যোপাধ্যায় ছেড়েছেন মন্ত্রিত্ব।

দলীয় শৃঙ্খলারক্ষায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা

দলীয় শৃঙ্খলারক্ষায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা

এই পরিস্থিতিতে দলীয় শৃঙ্খলারক্ষায় মমতা বন্দ্যোপাধ্যায় সাংসদ-বিধায়ক ও পদাধিকারীদের নিয়ে বৈঠক ডেকেছেন। দলীয় প্রচার, ভোটের ইস্যু ও বেসুরোদের প্রতি বার্তা দেওয়ার মতো তিনটি গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হবে। অমিত শাহের সফরের আগে সেই আলোচনা এবার অন্য মাত্রা পেতে চলেছে।

কলকাতাঃ ভিক্টোরিয়ায় মুখ্যমন্ত্রীকে অপমানের প্রতিবাদে হাইকোর্টে তৃণমূলের আইনজাবি সেলের প্রতিবাদ

শোভন-বৈশাখী আসছেন 'পাড়া’র রোড-শোয়ে, রত্নার চ্যালেঞ্জের সম্ভাবনায় উত্তেজনা

English summary
Mamata Banerjee calls importance meeting with MP-MLA and leaders before Amit Shah coming
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X