• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'অমিত শাহ আমার ভাইয়া' বার্তা দিয়েই কৃষক আন্দোলন নিয়ে কোমর কষে সওয়াল মমতার

  • |

নেতাজি জন্মবার্ষিকীতে ভিক্টোরিয়া মেমোরিয়ালের ঘটনা থেকে শুরু করে জাতীয় রাজনীতিতে তাযঁর প্রভাব ও কৃষক আন্দোলন। এই সমস্ত বিষয়ই উঠে এসেছে মমতার ইন্ডিয়া টুডের বিশেষ সাক্ষাৎকারে। একাধিক বিষয়ে তিনি সাংবাদিক রাজদীপ সারদেশাইয়ের সামনে অকপট জবাব দিয়েছেন।

'অমিত শাহ আমার ভাইয়া'

'অমিত শাহ আমার ভাইয়া'

মমতা এদিন কেন্দ্রের তোলা অভিযোগের প্রেক্ষিতে বক্তব্য রাখছিলেন। যেখানে কেন্দ্র দাবি করেছে যে বিরোধীরা কৃষকদের রাজনতিক স্বার্থে ব্যবহার করছে। সেই জায়গা থেকে মমতার দাবি, ৫১ লাখ হোয়াটসংঅ্যাপ গ্রুপ দিয়ে অমিত শাহরা অনেক কিছুই ছড়াতে পারেন। মিডিয়াকেও তাঁরা কিনে নিয়েছেন। মমতা বলেন তবে, কৃষকরা নিজেদের সত্ত্বা লড়াই করছে। এটা নতুন ঘটনা। এই প্রসঙ্গেই 'অমিত শাহ আমার ভাইয়া' বলে মমতা বিজেপি নেতাকে উল্লেখ করেন।

মোদীর কী করা উচিত ? উত্তর দিলেন মমতা

মোদীর কী করা উচিত ? উত্তর দিলেন মমতা

সাক্ষাৎকারে মোদী সম্পর্কে বলতে গিয়ে মমতার বার্তা কৃষক আন্দোলন নিয়ে মোদীর উচিত সকল মুখ্যমন্ত্রীদের নিয়ে বৈঠক করা। মোদী কেবল বিজেপির নেতা নন , দেশের প্রধানমন্ত্রী বলে আখ্যা দেন মমতা। তিনি সাফ বার্তায় বলেন যে সংখ্য়াগরিষ্ঠতা থাকলেই কেউ কাউকে হত্যা করার ক্ষমতা দেয় না। এপ্রসঙ্গে তিনি রাজীব গান্ধীর সংখ্যা গরিষ্ঠতা নিয়ে সরকারে আসার বিষয়টিকে উল্লেখ করেন।

প্রজাতন্ত্র দিবসের ঘটনা নিয়ে সাফ বার্তা

প্রজাতন্ত্র দিবসের ঘটনা নিয়ে সাফ বার্তা

মমতা এদিন প্রজাতন্ত্র দিবসের ঘটনা নিয়ে সাফ বার্তা দেন। তিনি বলেন, হিংসা তিনি কখনওই পছন্দ করেন না। তিনি নিজে ২৬ টি অনশন করেছেন। তবে মমতার দাবি, যে ব্যক্তি লালকেল্লায় পাতাকা লাগিয়েছে তার ছবি অমিত শাহের সঙ্গে রয়েছে। সে বিজেপির ঘনিষ্ঠ। মমতার সাফ দাবি তিনটি কৃষি আইনকে সরাসরি সম্পূর্ণভাবে তুলতে হবে সরকারকে।

 'জয়শ্রীরাম' এর উত্তর 'রাম কার পুজো করতেন?'

'জয়শ্রীরাম' এর উত্তর 'রাম কার পুজো করতেন?'

নেতাজির জন্ম জয়ন্তিতে ভিক্টোরিয়াতে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে জয়শ্রীরাম স্লোগান নিয়েও এদিন প্রশ্ন উঠে আসে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। মমতা সাফ জবাবে বলেন 'আমি মোদীজিকে জিজ্ঞাসাও করিনি যে কেন এমনটা হল?' এরপরই মমতার প্রশ্ন 'রাম কার পুজো করতেন?' জাব জবাব দিয়ে মমতা বলেন, 'দুর্গার পুজো। আর আমি দুর্গার পুজো করি। আমিও হিন্দু। আর আমি হিন্দুত্বের প্রশ্নে সমস্ত বিতর্কের জবাব দিতে রাজি। '

English summary
Mamata Banerjee calls Amit Shah Bhaiya while speaking about Farmer's issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X