• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীকে ছুঁড়লেন চ্যালেঞ্জ, নির্বাচন শেষে ইঞ্চিতে ইঞ্চিতে কড়ায়-গণ্ডায় হিসাব চান মমতা

২৪ ঘণ্টা আগে কোচবিহারের এই রাসলীলা ময়দান থেকে আক্রমণ শানিয়ে গিয়েছিলেন নরেন্দ্র মোদী। এবার ওই একই ময়দানে কয়েক মিটার দূরে মঞ্চ বেঁধে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় দিলেন মোক্ষম জবাব। ঝাঁঝালো বক্তব্যে মমতা বন্দ্যোপাধ্যায় এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্যক্তি আক্রমণ করতেও ছাড়লেন না।

সোমবার কোচবিহারের নির্বাচনী জনসভায় মমতা খোঁচা দেন নরেন্দ্র মোদীর পরিবার নিয়েও। মমতা বলেন, মোদীবাবুর কোনও পরিবারই নেই। না আছে ব্যক্তিগত পরিবার, না আছে দেশের পরিবার। নিজের স্ত্রীকে সম্মান দেননি, তিনি কী করে দেশের মানুষকে, মা-বোনকে সম্মান দেবেন, প্রশ্ন তোলেন মমতা।

মোদীকে পরিবার-খোঁচা, ভোট শেষে ইঞ্চিতে ইঞ্চিতে কড়ায়-গণ্ডায় হিসাব চান মমতা

এদিন মমতা বলেন, মোদীবাবু, আমাকে ধমকে লাভ নেই, লাভ নেই ভয় দেখিয়ে। কারণ আমি ভাঙি কিন্তু মচকাই না। আমরা লড়ি কিন্তু মাথা নত করি না। আমরা লড়াই করে এতদূর উঠে এসেছি। লড়াই করেই বেঁচে থাকব। আর যদি বেঁচে থাকি, তাহলে ইঞ্চিতে ইঞ্চিতে কড়ায় গণ্ডায় হিসেব নিয়ে ছাড়ব।

[আরও পড়ুন:নিজের বৌকে দেখেছেন! পরিবার নিয়ে মোদীকে আক্রমণ মমতার]

তিনি আরও বলেন, দেশকে কোনও সুশাসন দিতে পারবেন না মোদীবাবু। দুর্যোধন আর দুঃশাসন মিলে দেশ চালাচ্ছে। তারাঁ কখনও সুশাসন দিতে পারে না। দেশকে ওই দুর্যোধন আর দুঃশাসনের নাগাল থেকে মুক্ত করতে হবে। দেশকে রক্ষা করতে হবে। তাহলেই আসবে সুশাসন। আর দেশকে বাঁচাব আমরাই। মমতার কথায়, তোমাকে বধিবে যে, গোকুলে বাড়িছে সে।

[আরও পড়ুন:লোকসভা ভোটে বিধানসভা পিছু ৫টি ভিভিপ্যাট গণনার নির্দেশ সুপ্রিম কোর্টের]

এদিন তিনি সারদা-নারদা নিয়েও বিজেপিকে একহাত নেন। বলেন ৬ বছর ধরে সারদাকাণ্ডের তদন্ত করছে সিবিআই। কেন এখনও সাধারণ মানুষের টাকা ফেরত দিতে পারল তারা। সিপিএমের সময়ে চিটফান্ড হয়েছে, একজনকেও কি গ্রেফতার করতে পেরেছে, নাকি কংগ্রেস ছেড়ে বিজেপিতে লুকিয়ে থাকা অভিযুক্তদের গ্রেফতার করা গিয়েছে।

English summary
Mamata Banerjee attacks Narendra Modi on his personal life. Mamata says Narendra Modi have no family in personal life and also country life
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X