• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেসের প্রশ্রয়েই বিজেপির আজ বাড়বাড়ন্ত, রায়গঞ্জে প্রিয়রঞ্জনের-গড়ে তোপ মমতার

কংগ্রেস প্রশ্রয় দিয়েছে বলেই বিজেপি এতদূর বেড়েছে। রায়গঞ্জের নির্বাচনী জনসভা থেকে বিজেপির বাড়বৃদ্ধির জন্য প্রকারান্তরে কংগ্রেসকেই দায়ী করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, রায়গঞ্জ এতদিন কংগ্রেস বা সিপিএম কেউ কিছুই করেনি। তাই তৃণমূল কংগ্রেসকেই চাই। এবার এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেসকে জেতানোর পক্ষে সওয়াল করলেন মমতা।

কংগ্রেসের প্রশ্রয়েই বিজেপির আজ বাড়বাড়ন্ত, রায়গঞ্জে প্রিয়রঞ্জনের-গড়ে তোপ মমতার

প্রিয়রঞ্জন দাশমুন্সির গড় বলে পরিচিত রায়গঞ্জ। এখনও এই কেন্দ্রে প্রিয়রঞ্জনের জন্য আলাদা ভোটব্যাঙ্ক রয়েছে। আলাদা সেন্টিমেন্ট রয়েছে। প্রিয়রঞ্জন জিততেন, তারপর দীপা দাশমুন্সি জিতে সংসদে গিয়েছেন। এবারও প্রিয়রঞ্জনের প্রয়াণে সহানুভূতি ভোট পেতে পারে কংগ্রেস, সেইখানে দাঁড়িয়ে কংগ্রেসের দিকে আঙুল তোলা বর্তমান রাজনীতির পরিস্থিতিতে বিশেষ তাৎপর্যপূর্ণ।

গতবার প্রিয়রঞ্জনের ভাই সত্যরঞ্জনকে দাঁড়ি করিয়েও ফায়দা লুঠতে পারেনি তৃণমূল। দুই কংগ্রেসের কোন্দলে মাত্র ১৬০০ ভোটে এই কেন্দ্র থেকে সংসদে গিয়েছেন বামফ্রন্ট প্রার্থী মহম্মদ সেলিম। এবার বিজেপিও এখানে শক্তিশালী। চতুর্মুখী লড়াইয়ের সামনে দাঁড়িয়ে মমতার তাই নিশানা একযোগে বিজেপি, কংগ্রেস ও বামফ্রন্টকে। তিনি যেমন অভিযোগ করেছেন বাম-কংগ্রেস কিছু করেনি, তেমনই বিজেপির বাড়বাড়ন্তর জন্যও কংগ্রেসকে দায়ী করেন।

এদিন তিনি বলেন, মোদী ফ্যাসীবাদের সম্রাট। এখন হিটলার থাকলেও তাঁকে দেখে লজ্জা পেতেন। চোখ দুটো দেখলে মনে হয় গিলে খাবে। এতদিন তাঁকে গব্বর সিং বলে কটাক্ষ করেছেন। মোদীকে দেখে গব্বর সিংয়ের মতো ভয় পাচ্ছেন মানুষ, এহেন ব্যাখ্যা করেছেন। এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে বলতে শোনা গেল, মোদীর চোখ দুটো এমনই যেমন গিলে খেতে আসছে।

English summary
Mamata Banerjee attacks Congress for BJP’s rise in West Bengal. Mamata says Congress and CPM don’t development for Roygunj
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X