• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বাংলাই একমাত্র ভারতে শান্তিপূর্ণ জায়গা', উত্তরপ্রদেশ, গুজরাত নিয়ে বিজেপিকে ঝাঁঝালো তোপ মমতার

  • |

হাথরস নিয়ে গোটা দেশ যখন প্রবলভাবে সরব হয়েছে , তখন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও যোগীরাজ্যে ধর্ষণের ঘটনা নিয়ে এদিন সকালেই টুইট বার্তায় ঝাঁঝালো তোপ দাগেন। এদিকে, উত্তরবঙ্গ সফরেও তিনি বিজেপি শাসিত রাজ্যের পরিস্থিতি নিয়ে ফের গেরুয়া শিবিরকে আক্রমণ করতে ছাড়েননি।

'গুজরাত, উত্তর প্রদেশের দিকে তাকান'

'গুজরাত, উত্তর প্রদেশের দিকে তাকান'

সদ্য রাজ্য থেকে আলকায়দা জঙ্গি সন্দেহে একাধিক জনের গ্রেফতারির পর বিজেপি কোমর বেঁঝে মমতা সরকারকে দুষেছে। পাল্টা মমতা বন্দ্যোপাধ্যায়ও বিজেপিকে উত্তর প্রদেশ ও গুজরাতের পরিস্থিতির দিকে নজর দেওয়ার দিতে বলেন। ' বাংলার আইন শৃঙ্খলা নিয়ে যাঁরা কথা বলছেন, আমি বলছি, গুজরাত, উত্তর প্রদেশের দিকে তাকান। ..'

'মিথ্যা প্রচার'.. সরব মমতা

'মিথ্যা প্রচার'.. সরব মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ' আমার ছেলে মেয়েদের সবুজ সাথী র সাইকেল দিচ্ছি। আর বাইরে থেকে এসে ধর্মীয় প্রচার করে বলে যাচ্ছে , সাইকেল দিল্লি দিচ্ছে! সমস্ত ধর্ম আমরাও মানি,..' এরপরই তিনি অভিযোগ তোলেন বিজেপি জেনে শুনে মিথ্যা প্রচার চালাচ্ছে বাংলার বিরুদ্ধে।

বাংলাই একমাত্র শান্তিপূর্ণ জায়গা

বাংলাই একমাত্র শান্তিপূর্ণ জায়গা

'বাংলাই একমাত্র শান্তিপূর্ণ জায়গা', এদিন এমন দাবি করে উত্তর প্রদেশ ও গুজরাতের পরিস্থিতি তুলে ধরেন মমতা। তাঁর দাবি বিজেপি সোশ্যাল মিডিয়ার সাহায্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে।

পাচার নিয়ে মমতার দাবি

পাচার নিয়ে মমতার দাবি

' কোচবিহার সীমান্তে গোলমাল করছে। বিএসএফকে দিয়ে গুলি চালাচ্ছে, সাধারণ মাননুষ মরছে। ওটা বিএসএফএর কাজ নয়।.. পাচার চলছে।' উতত্রবঙ্গ সফরের দ্বিতীয় দিনে এই বার্তাই তুলে ধরেন মুখ্যমন্ত্রী।

English summary
Mamata Banerjee attacks BJP over Uttar Pradesh , Gujarat situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X