• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরে বিরাট রদবদল পুলিশে, মুর্শিদাবাদ ভেঙে দুটি জেলার ঘোষণা মমতার

নতুন বছরে নতুন পুলিশ জেলা পাচ্ছে বাংলা। বছরের শেষ দিনে রাজ্য পুলিশের ব্যাপক রদবদল করে এ কথা ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুর্শিদাবাদ জেলাকে ভেঙে দুটি পুলিশ জেলা করা হয়েছে। দুটি পুলিশ জেলা নিয়োগ করা হয়েছে দুজন পুলিশ সুপার। তাঁদের উপরে রাখা হয়েছে প্রাক্তন পুলিশ সুপারকে।

নতুন বছরে রদবদল পুলিশে, মুর্শিদাবাদ ভেঙে দুটি জেলা

এদিন আরও রদবদল করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ১ জানুয়ারি বুধবার থেকে তাঁদের নতুন দায়ত্ব নিতে বলা হয়েছে। মোট ৫৮ জন আইপিএসের পদোন্নতি করা হয়েছে এবং তাঁদের বদলির নির্দেশ দেওয়া হয়েছে। কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (সদর) হয়েছেন শুভঙ্কর সিনহা সরকার। তাঁর জায়গায় যুগ্ম কমিশনার (এসটিএফ)-এর দায়িত্বে এসেছেন পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার ভি সলমন নিশাকুমার।

এদিক কলকাতা পুলিশের প্রাক্তন গোয়েন্দা প্রধান বর্তমানে পুলিশের যুগ্ম কমিশনার প্রবীণ ত্রিপাঠী ডিআইজি প্রেসিডেন্সি রেঞ্জের দায়িত্বে এসেছেন। আইজি দক্ষিণবঙ্গ সঞ্জয় সিংয়ের জায়গায় এসেছেন রাজীব মিশ্র। তিনি ছিলেন আইজি পশ্চিমাঞ্চল। মমতা ঘোষণা করেন, সাইবার অপরাধ কমানোর জন্য সিাইডিতে নতুন পদ তৈরি করা হচ্ছে। সাইবার ক্রাইম পদে দায়িত্ব পেলেন মিতেশ জৈন। মুর্শিদাবাদ রেঞ্জের ডিআইজি বাস্তব বৈদ্য হলেন আইজি সিআইডি।

এদিন মুর্শিদাবাদকে ভেঙে দুটি পুলিশ জেলা করা হয়েছে। একটি মুর্শিদাবাদ পুলিশ জেলা, অন্যটি জঙ্গিপুর পুলিশ জেলা। মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপারের দায়িত্বে আসছেন অজিত সিংহ যাদব। আর জঙ্গিপুর পুলিশ জেলার সুপারের দায়িত্বে অভিষেক গুপ্তা। বর্তমানে জেলার পুলিশ সুপার মুকেশ কুমার পদোন্নতি পেয়ে এই জেলারই দায়িত্বে থাকছেন। তিনি ডিআইজি পদে উন্নীত হয়েছেন।

English summary
Mamata Banerjee announces Murshidabad becomes two police districts. She reshuffles in post of police department.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X