• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঝাড়খণ্ড-অসমেও এবার বিজেপির বিরুদ্ধে প্রার্থী তৃণমূলের! ২০১৯-এর চ্যালেঞ্জ মমতার

২০১৯-এর লক্ষ্যে বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়লেল মমতা বন্দ্যোপাধ্যায়। পুরুলিয়ার বলরামপুরের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে দেশ থেকে রাজনৈতিকভাবে বিদায় জানানোর বার্তা দিলেন। রাজ্যে রাজ্যে বিজেপিকে হারানোর বার্তা দিয়ে তিনি ঘোষণা করেন, এবার ঝাড়খণ্ড ও অসমে প্রার্থী দেবে তৃণমূল। প্রার্থী দেওয়া হবে ওড়িশাতেও।

ঝাড়খণ্ড-অসমেও এবার বিজেপির বিরুদ্ধে প্রার্থী তৃণমূলের! ২০১৯-এর চ্যালেঞ্জ মমতার

বিজেপিকে তাঁর স্পষ্ট বার্তা, দিল্লি সামলাতে পারেন না, এখন বাংলার দিকে চোখ তুলে তাকানোর চেষ্টা করছে। তাই এবার দেশ থেকেও বিজেপিকে বিদায় জানাতে হবে। বিজেপি যে দেশের কাছে বিপদ, তা আর বুঝতে বাকি নেই কারও। বিজেপি এবার শুধু বাংলাতেই নয়, ঝাড়খণ্ডেও হারবে। হারবে বিহার, উত্তরপ্রদেশ, রাজস্থান, গুজরাট, মধ্যপ্রদেশ-সহ অন্যান্য রাজ্যেও।

[আরও পড়ুন:চমক বিজেপির! কলকাতায় মেয়র পদে প্রার্থী ঘোষণা মোদীর দলের]

আর এবার ভিনরাজ্যের ভোটেও লড়াই করবে তৃণমূল। মমতা ঘোষণা করেন, এবার ঝাড়খণ্ড, অসম, ওড়িশা প্রার্থী দেবেন তাঁরা। লোকসভা নির্বাচনে তো লড়বেনই, প্রার্থী দেওয়া হবে আগামী বিধানসভা নির্বাচনেও। এই লক্ষ্যে তিনি দলের পুরুলিয়া, বীরভূম, বর্ধমান, ঝাড়গ্রাম, মেদিনীপুরের নেতা-কর্মীদের বার্তা দেন, এখন থেকে ঝাড়খণ্ড-ওড়িশা সীমান্তে রাজনৈতিক কর্মসূচি বাড়ান।

[আরও পড়ুন: বিহারের সবকটি শেল্টার হোমের বিরুদ্ধে এবার সিবিআই তদন্তের নির্দেশ সুপ্রিম কোর্টের ]

১৯-এর ব্রিগেড সমাবেশকে সামনে রেখে তৈরি হওয়ার নির্দেশ দেন তিনি। দলকে তাঁর বার্তা, মনে রাখবেন অনেক সংগ্রামের মধ্যে দিয়ে এতদূর এসেছি। আমরা পরাজয় স্বীকার করব না। তৃণমূল মানুষের দল, সংস্কৃতির দল, রুচিশীলতার দল। তৃণমূল করতে হলে তৃণমূলের ইতিহাস জানুন।

[আরও পড়ুন: বিজেপির সাইনবোর্ড রাজভবন থেকে পিএমও-য়! ২০১৯-এর লক্ষ্যে বাণ ছাড়লেন মমতা]

English summary
CM Mamata Banerjee announces TMC has decided to give candidate in Jharkhand and Assam. She throws challenge against BJP in other states also
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X