• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা-মোদী সামনাসামনি হতে পারেন শীঘ্রই! বিজেপি বনাম তৃণমূল রাজনৈতিক তাপ উত্তাপের মাঝে কোন ঘটনা আসন্ন

তৃণমূলে মমতার রাজনৈতিক সমাবেশে বিক্ষোভ থেকে বিজেপির শুভেন্দুর সভায় ইট বৃষ্টি, রাজ্য রাজনীতি যখন দুই যুযুধান শিবিরের সংঘাতের তপ্ত, তখনই শোনা যাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মোদী এবার সম্ভবত মুখোমুখি হতে চলেছেন কলকাতার বুকেই!

আসছেন মোদী, আমন্ত্রিত মমতা

আসছেন মোদী, আমন্ত্রিত মমতা

নেতাজি সুভাষ চন্দ্র বসুর জন্মদিবস উপলক্ষ্যে কলকাতার 'ভিক্টোরিয়া হল' এ একটি অনুষ্ঠান আয়োজন করবে কেন্দ্রীয় সংস্কৃতি মন্ত্রক। যে অনুষ্ঠানের উদ্বোধনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থাকবেন বলে খবর। অন্যদিকে আমন্ত্রণ করা হয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও।

'রাজনীতির সম্পর্ক নেই'

'রাজনীতির সম্পর্ক নেই'

কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ প্যাটেল ২৩ জানুয়ারি উপলক্ষ্যে এই দিনটিতে মোদী ও মমতার একসঙ্গে উপস্থিতি নিয়ে মন্তব্য করতে গিয়ে বলেন ,' নেতাজির অনুষ্ঠানের আয়োজনের সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।..আমরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানিয়েছি। প্রটোকল অনুযায়ী তাঁরও উপস্থিত থাকার কথা।'

নেতাজির জন্মদিবস ও জাতীয় ছুটি ইস্যু

নেতাজির জন্মদিবস ও জাতীয় ছুটি ইস্যু

এদিকে, কেন্দ্র এদিন নেতাজির জন্মদিবসকে 'পরাক্রম দিবস' হিসাবে নামাঙ্কিত করেছে। এদিকে, রাজ্যে তৃণমূলের দাবি, দিনটিকে দেশপ্রেম দিবস হিসাবে ঘোষণা করতে হবে, এবং ২৩ জানুয়ারি জাতীয় ছুটি হিসাবে ঘোষিত করা হোক। সেই প্রসঙ্গে প্রহ্লাদ প্যাটেল বলেন, জাতীয় ছুটির বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে তৈরি হওয়া কমিটি সিদ্ধান্ত নেবে।

নেতাজির জন্ম জয়ন্তী ও রেলের ঘোষণা

নেতাজির জন্ম জয়ন্তী ও রেলের ঘোষণা

রেলের তরফে এদিন নেতাদির জন্ম জয়ন্তীর আগেই একটি বড় ঘোষণা করা হয়। জানা গিয়েছে, নেতাজি সুভাষ চন্দ্র বসুর নামে দুটি নতুন এক্সপ্রেস ট্রেন চালানো হবে। তবে ট্রেনের রুট এখনও স্থির হয়নি।

কলকাতাঃ তিনশোর বেশি আসন নিয়ে মানুষের আশীর্বাদে বিজেপি ক্ষমতায় আসবে :মুকুল রায়

মমতার হিসাবও মিলবে না বুদ্ধদেবের মতো! একুশে ২০১১-র পুনরাবৃত্তির জল্পনা শোভনের

English summary
Mamata Banerjee and Narendra Modi may be seen togather in 23 Jan program in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X