• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি বক ধার্মিকের পার্টি! নয়া-কটাক্ষে মোদী সরকারের বিদায় ঘণ্টা বাজালেন মমতা

পরিবর্তন হবে দিল্লিতে। বিজেপির মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে। তৃতীয় দফা ভোটের দিনই গর্জে উঠলেন মমতা বন্দ্যোপাধ্যায়। হুগলির খানাকুলে এক নির্বাচনী জনসভায় তিনি বলেন, টাকার ব্যাগ নিয়ে ঘুরে বেড়াচ্ছে আরএসএস। ঘুরছে বিজেপি। কিন্তু কোনও লাভ হবে না। এবার বিজেপি হারবেই। দিল্লি থেকে বিদায় নিতে হবে বিজেপিকে।

বিজেপি বক ধার্মিকের পার্টি! নয়া-কটাক্ষে মোদী সরকারের বিদায় ঘণ্টা বাজালেন মমতা

মঙ্গলবার আরামবাগের তৃণমূল কংগ্রেস প্রার্থী অপরূপা পোদ্দারের সমর্থনে মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী জনসভা করেন। সেই জনসভায় বিজেপি ও মোদী সরকারকে একহাত নিয়ে তিনি বলেন, মোদীবাবু হলেন বসন্তের কোকিল। ভোট এলেই উনি আসেন। মনে পড়ে বাংলার কথা। বাংলার সংস্কৃতি জানেন না, বাংলায় অপসংস্কৃতির প্রলাপ বকে যান।

এদিন বিজেপিকে আসদে বক ধার্মিক পার্টি বলে কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির রামের নামে বদনাম করছে। ধর্মের নামে হিংসা ছড়াচ্ছে। নিজেদেরকে গদাপার্টি আর তরোয়াল পার্টিতে পরিণত করেছে। উঠল বাই তো মক্কা যাই। হঠাৎ করে গদা আর তরোয়াল নিয়ে বেরিয়ে পড়ল। এই মর্মেই তাঁর হুঁশিয়ারি আমি দাঙ্গা-হিংসা সমর্থন করি না। মিথ্যা কথা বলে দাঙ্গা বাধানোর চেষ্টা করলে ছেড়ে কথা বলব না আমি।

মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, বিজেপি সুবিধার জন্য, সাত দফায় ভোট করেছে। পাঁচ বছরে কোনও কাজ করেনি বিজেপি। মানুষের বিপদে পাশে থাকে না। এখন ভোটের সময় মিথ্যা কথার ফুলঝুরি ছড়াচ্ছে। বছর দু-কোটি করে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় এসেছিল বিজেপি সরকার। চাকরি তো দিতে পারেইনি, উল্টে পাঁচ বছরে দু-কোটি চাকরি কেড়ে নিয়েছে কেন্দ্রের সরকার।

English summary
Mamata Banerjee alleges against BJP as bak dharmik party. Mamata Banerjeee attacks Narendra Modi government from vote campaign,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X