• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিএম কেয়ার্সের টাকা কোথায় গেল? আম্ফান দুর্নীতির অভিযোগের পাল্টা আক্রমণ মমতার

পিএম কেয়ার্সের টাকা কোথায় গেল? রাজ্য সরকারের বিরুদ্ধে আম্ফান দুর্নীতির অভিযোগের পাল্টা আক্রমণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। ভোট বলেই বাংলাকে টার্গেট করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। যতই এজেন্সি পাঠিয়ে বাংলাকে আক্রমণ করা হোক না কেন এক ইঞ্চি জমি ছাড়া হবে না বলে বিজেপিকে নিশানা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য আম্ফানের ত্রাণের চাকা দুর্নীতির অভিযোগ করেছে বিজেপি। আম্ফান ত্রাণ দুর্নীিতর তদন্তের দায়িত্ব ক্যাগের হাতে দেওয়া হয়েছে।

পিএম কেয়ার্সের টাকা কোথায়

পিএম কেয়ার্সের টাকা কোথায়

রাজ্য সরকারের বিরুদ্ধে আম্ফান দুর্নীতির অভিযোগের পাল্টা আক্রমণ শানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি পাল্টা আক্রমণ শানিয়ে পিএম কেয়ারস ফান্ডের টাকা কোথায় গেল পাল্টা প্রশ্ন তুলেছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য আম্ফান দুর্নীতির তদন্তের দায়িত্ব ক্যাগকে দেওয়া হয়েছে। বিজেপি নেতারা একাধিকবার রাজ্যে আম্ফান দুর্নীতি নিয়ে সরব হয়েছেন। একাধিক জায়গায় এই নিয়ে ক্ষোভ-বিক্ষোভও হয়েছে।

বাংলাকে টার্গেট করা হচ্ছে

বাংলাকে টার্গেট করা হচ্ছে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন একুশের বিধানসভা ভোটের জন্য মোদী সরকার বাংলাকে টার্গেট করছে বলে অভিযোগ করেছেন মমতা। এর উত্তর তৃণমূল কংগ্রেস ইঞ্চিতে ইঞ্চিতে দেবে বলে আক্রমণ শানিয়েছেন মমতা। যতই এজেন্সি পাঠানো হোক বাংলায় ওসব চলবে না বলে বিজেপিকে পাল্টা হুঁশিয়ারি দিয়েছেন মমতা। ইঞ্চিতে ইঞ্চিতে সব হিসেব বুঝে নেবে বাংলার মানুষ।

আম্ফান দুর্নীতির তদন্ত

আম্ফান দুর্নীতির তদন্ত

আম্ফান দুর্নীতির তদন্ত শুরু করেছে ক্যাগ। কলকাতা হাইকোর্টের নির্দেশেই ক্যাগ তদন্ত করবে বলে জানা গিয়েছে। তিন মাসের মধ্যে তদন্তের রিপোর্ট আদালতে জমা দিতে হবে বলে নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। প্রসঙ্গত উল্লেখ্য ত্রাণ বণ্টনে দুর্নীতির অভিযোগে একাধিক মামলা দায়ের করা হয়েছে হাইকোর্টে। শাসকদলের নেতাদের ঘনিষ্ঠদের হাতেই টাকা গিয়েছে বলে অভিযোগ করেছেন মামলাকারীরা।

১০০ কোটি টাকা নয়ছয়

১০০ কোটি টাকা নয়ছয়

আম্ফান ঘূর্ণিঝড়ের পর কেন্দ্রের দেওয়া ১০০ কোটি টাকা নয়ছয় করা হয়েছে হয়েছে। শাসক দলের নেতাদের বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগে বিক্ষোভ হয়েছিল একাধিক জায়গায়। হাওড়া, মেদিনীপুর থেকে শুরু করে একাধিক জায়গায় এই নিয়ে তীব্র বিক্ষোভ শুরু হয়েছিল বসিরহাটেও এই নিয়ে বিক্ষোভ হয়েছিল। এমনকী নন্দীগ্রামেও আম্ফান দুর্নীতি নিয়ে শাসক দলের বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে। দলনেত্রীর নির্দেশে আম্ফান দুর্নীতির অভিযোগে একাধিক নেতা কর্মীকে সাসপেন্ড করা হয়।

কলকাতাঃ তৃণমূল লুঠ ও তোলাবাজির সরকার কটাক্ষ সুজন চক্রবর্তীর

বাইরে থেকে যত লোক নিয়ে আসুন আমার সঙ্গে পারবেন না! ওপেন চ্যালেঞ্জ মমতার

English summary
Mamata Banerjee again slams Narendra Modi over PM CARES corruption
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X