• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কার চক্রান্তে বঞ্চনা সৌরভকে? ফের দাদার হয়ে ব্যাটিং মমতার

কার চক্রান্তে বঞ্চনা সৌরভকে? ফের দাদার হয়ে ব্যাটিং মমতার
Google Oneindia Bengali News

উত্তরবঙ্গ থেকে ফিরে ফের সৌরভের হয়ে সওয়াল করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেছেন চক্রান্ত করে সৌরভ গাঙ্গুলিকে সরানো হয়েছে। এটাকে একেবারেই সহজ ভবে তিনি নিতে রাজি নন। কোন কারণে সৌরভকে বঞ্চনা করা হল তার শেষ দেখে তিনি ছাড়বেন বলে জানিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ রাজনৈতিক প্রতিহিংসার কারণে সৌরভকে বঞ্চনা করা হয়েছে।

ফের সৌরভের পাশে মমতা

ফের সৌরভের পাশে মমতা

ফের সৌরভ গাঙ্গুলির হয়ে সওয়াল করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গ েথকে ফিরেই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তিনি। সেখােনই ফের সৌরভ গাঙ্গুলির হয়ে সরব হয়েছেন। আবারও জয় শাহকে রেখে কেন সৌরভ গাঙ্গুলিকে বিসিসিআইয়ের সভাপতি পদ থেকে সরানো হল তা নিেয় সওয়াল করেছেন তিনি। রাজনৈতিক কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন মমতা। নাম না করেই বিজেপিকে এই নিয়ে নিশানা করেছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কার চক্রান্তে সৌরভের সঙ্গে বঞ্চনা

কার চক্রান্তে সৌরভের সঙ্গে বঞ্চনা

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন অভিযোগ করেছেন অকারণে সৌরভের সঙ্গে বঞ্চনা করা হয়েছে। এটাকে যে তিনি একেবারেই ভাল চোখে দেখছেন না সেটা স্পষ্ট করে দিেয়ছেন। কার চক্রান্তে সৌরভকে বিসিসিআই থেকে সরানো হল তা তিিন জানবেন বলে জানিয়েছেন। রাজনৈতিক প্রতিহিংসার কারণেই সৌরভকে সরানো হয়েছে বলে দাবি করেছেন মমতা।

মোদীর কাছে অনুরোধ

মোদীর কাছে অনুরোধ

এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন যাতে সৌরভ গাঙ্গুলিকে আইসিসির জন্য ভোটে লড়তে দেওয়া হয় তার অনুরোধ করবেন বলে জানিয়েছেন। কিন্তু সেটা িনয়েও কোনও সিদ্ধান্ত জানানো হয়নি। বোর্ডে বৈঠকে হাজির ছিলেন সৌরভ কিন্তু কী সিদ্ধান্ত নেওয়া হবে সেটা জানানো হয়নি। পরে এই বিষয়ে জানানো হবে বলে জানিয়েছে বোর্ড। এই নিয়েই ক্ষুব্ধ মমতা। কাজই এদিন সৌরভের বঞ্চনার অভিযোগ করে এক প্রকার বিজেপির দিকে আঙুল তুলেছেন তিনি।

মমতার মঞ্চে সৌরভ

মমতার মঞ্চে সৌরভ

দুর্গাপুজোর হেরিেটজ শোভাযাত্রার দিন একই মঞ্চে দেখা গিয়েছিল মমতা বন্দ্যোপাধ্যয় এবং সৌরভ গাঙ্গুলিকে। বঙ্গের দুর্গাপুজো নিয়ে ইউনেস্কোর কর্তাদের পুজো দেখার আমন্ত্রণ জািনয়েছিলেন তিনি। তারপরেই বিজেপি সৌরভের প্রতি রুষ্ট হয়ে তাঁকে বিসিসিআই সভাপতি পদ থেকে সরিয়ে দেয়। এমনই অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়। সৌরভকে বাংলার গর্ব বলে দাবি করেছিলেন তিনি। এই নিয়ে আবার বিজেপি তাঁক নিশানা করেছিল।

 শিক্ষক নিয়োগ-সহ একাধিক বিষয়ে দুর্নীতির অভিযোগ ত্রিপুরায়! সরব বিজেপির জনজাতি মোর্চা শিক্ষক নিয়োগ-সহ একাধিক বিষয়ে দুর্নীতির অভিযোগ ত্রিপুরায়! সরব বিজেপির জনজাতি মোর্চা

English summary
Mamata Banerjee again opport Sourav Ganguly's removing from BCCI
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X